শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার – ১৮

রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার – ১৮

রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার - ১৮
রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার - ১৮

মিজানুর রহমান, টনি: রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে ১৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাত থেকে শুরু করে সোমবার ভোররাত পর্যন্ত চলা অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

সোমবার (৪ মার্চ) সকালে এ তথ্য নিশ্চিত করেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ জামিরুল ইসলাম।

অভিযান চলাকালে থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১ জন, চন্দ্রিমা থানা-১ জন, কাটাখালী থানা-২ জন, বেলপুকুর থানা-৩ জন, শাহমখদুম থানা-৭ জন, পবা থানা-২ জন, কর্ণহার থানা-১ জন ও দামকুড়া থানা-১ জনকে আটক করে। যার মধ্যে ৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্তদের কাছ থেকে ৯৭.৫০ গ্রাম হেরোইন, ৫ বোতল ফেন্সিডিল ও ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করে।

গ্রেফতারকৃতদের বিরদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply