শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে নারীর মাদক বিক্রি

বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে নারীর মাদক বিক্রি

বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে নারীর মাদক বিক্রি
বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে নারীর মাদক বিক্রি

অনলাইন ডেস্ক: বাড়িতে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা বসিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গতিবিধি নজরদারি করা হতো। তারপর বিক্রি করা হতো মাদকদ্রব্য। সিসি ক্যামেরার মনিটরে চোখ রেখে এভাবে নিরাপদেই মাদকদ্রব্য বিক্রি করতেন শাহিদা (৩০) নামে রাজশাহীর এক নারী।

র‌্যাব তার বাড়িতে অভিযান চালিয়ে দুই ব্যবসায়িক সহযোগী ও চার মাদকসেবীকে গ্রেপ্তার করেছে। তবে পালিয়ে যেতে সক্ষম হয়েছেন শাহিদা। তার বাড়ি রাজশাহী নগরীর আইডি বাগানপাড়া মহল্লায়।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৫, রাজশাহীর একটি দল তার বাড়িতে অভিযান চালায়।

এ সময় বাড়িটি থেকে ৫০০ গ্রাম গাঁজা, চারটি সিসি ক্যামেরা, একটি মনিটর ও নগদ ১ লাখ ৪৭ হাজার ৬৫০ টাকা জব্দ করা হয়েছে।

অভিযানে র‌্যাবের হাতে গ্রেফতার ছয়জন হলেন- শাহিদার সহযোগী রতন আলী (৩৯) ও মো. মৃদুল (৩০) এবং মাদকসেবী খন্দকার শাকিল হোসেন পলাশ (৪৬), মো. শাকিল (২৪), দুলু শেখ (৬৭) এবং মো. রাকিব (২২)।

র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল মুনীম ফেরদৌস জানান, শাহিদা তার বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকেই নজরদারি করতেন। দেখতেন তার বাড়ির দিকে কেউ আসছে কিনা। এভাবে নজরদারি করে তিনি নিরাপদে মাদক ব্যবসা করতেন।

র‌্যাব সদস্যরা অভিযানে গেলে শাহিদা সিসি ক্যামেরায় দেখেই বাড়ি থেকে পালিয়ে যান। তবে ধরা পড়েন দুই সহযোগী ও চার মাদক ব্যবসায়ী। বাড়িটিতে তল্লাশি চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা করা হয়েছে। মামলায় শাহিদাকেও পলাতক আসামি করা হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply