শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে নারীর মাদক বিক্রি

বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে নারীর মাদক বিক্রি

বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে নারীর মাদক বিক্রি
বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে নারীর মাদক বিক্রি

অনলাইন ডেস্ক: বাড়িতে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা বসিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গতিবিধি নজরদারি করা হতো। তারপর বিক্রি করা হতো মাদকদ্রব্য। সিসি ক্যামেরার মনিটরে চোখ রেখে এভাবে নিরাপদেই মাদকদ্রব্য বিক্রি করতেন শাহিদা (৩০) নামে রাজশাহীর এক নারী।

র‌্যাব তার বাড়িতে অভিযান চালিয়ে দুই ব্যবসায়িক সহযোগী ও চার মাদকসেবীকে গ্রেপ্তার করেছে। তবে পালিয়ে যেতে সক্ষম হয়েছেন শাহিদা। তার বাড়ি রাজশাহী নগরীর আইডি বাগানপাড়া মহল্লায়।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৫, রাজশাহীর একটি দল তার বাড়িতে অভিযান চালায়।

এ সময় বাড়িটি থেকে ৫০০ গ্রাম গাঁজা, চারটি সিসি ক্যামেরা, একটি মনিটর ও নগদ ১ লাখ ৪৭ হাজার ৬৫০ টাকা জব্দ করা হয়েছে।

অভিযানে র‌্যাবের হাতে গ্রেফতার ছয়জন হলেন- শাহিদার সহযোগী রতন আলী (৩৯) ও মো. মৃদুল (৩০) এবং মাদকসেবী খন্দকার শাকিল হোসেন পলাশ (৪৬), মো. শাকিল (২৪), দুলু শেখ (৬৭) এবং মো. রাকিব (২২)।

র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল মুনীম ফেরদৌস জানান, শাহিদা তার বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকেই নজরদারি করতেন। দেখতেন তার বাড়ির দিকে কেউ আসছে কিনা। এভাবে নজরদারি করে তিনি নিরাপদে মাদক ব্যবসা করতেন।

র‌্যাব সদস্যরা অভিযানে গেলে শাহিদা সিসি ক্যামেরায় দেখেই বাড়ি থেকে পালিয়ে যান। তবে ধরা পড়েন দুই সহযোগী ও চার মাদক ব্যবসায়ী। বাড়িটিতে তল্লাশি চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা করা হয়েছে। মামলায় শাহিদাকেও পলাতক আসামি করা হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply