শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
২৬-২৯ মে পর্যন্ত পৌরকর আদায়ের লক্ষ্যে ওয়ার্ড পর্যায় আদায় ক্যাম্প রাসিকের

২৬-২৯ মে পর্যন্ত পৌরকর আদায়ের লক্ষ্যে ওয়ার্ড পর্যায় আদায় ক্যাম্প রাসিকের

নিজেস্ব প্রতিবেদক: পৌরকর আদায়ের লক্ষ্যে ওয়ার্ড পর্যায়ে নাগরিকগণকে উৎসাহিত করতে অস্থায়ী পৌরকর আদায় ক্যাম্প পরিচালনা করেছে রাজশাহী সিটি কর্পোরেশন। এরই অংশ হিসেবে ২৬ হতে ২৯ মে পর্যন্ত নগরীর বিভিন্ন ওয়ার্ডে আদায় ক্যাম্প পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

রাজশাহী সিটি কর্পোরেশন এর অধিক্ষেত্রে যে সব হোল্ডিং মালিকগণ এখনও পৌরকর পরিশোধ করেননি তাদের সাথে যোগাযোগ করে বকেয়া পৌরকর আদায় এবং সকল নাগরিকগণকে পৌরকর পরিশোধে উৎসাহিত করার লক্ষ্যে কর্তৃপক্ষ ওয়ার্ড কার্যালয়ে অস্থায়ী পৌরকর আদায় ক্যাম্প স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

এই সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে আগামী ২৬ ও ২৭ মে (রবিবার ও সোমবার) ওয়ার্ড নং-০১, ওয়ার্ড নং-০২, ওয়ার্ড নং-০৩, ওয়ার্ড নং-০৪, ওয়ার্ড নং-০৫, ওয়ার্ড নং-১১, ওয়ার্ড নং-১২, ওয়ার্ড নং-১৩, ওয়ার্ড নং-১৪, ওয়ার্ড নং-১৫, ওয়ার্ড নং-২৬, ওয়ার্ড নং-২৭, ওয়ার্ড নং-২৮, ওয়ার্ড নং-২৯, ওয়ার্ড নং-৩০ এবং ২৮ ও ২৯ মে (মঙ্গলবার ও বুধবার) ওয়ার্ড নং-০৬, ওয়ার্ড নং-০৭, ওয়ার্ড নং-০৮, ওয়ার্ড নং-০৯, ওয়ার্ড নং-১০, ওয়ার্ড নং-১৬, ওয়ার্ড নং-১৭, ওয়ার্ড নং-১৮, ওয়ার্ড নং-১৯, ওয়ার্ড নং-২০, ওয়ার্ড নং-২১, ওয়ার্ড নং-২২, ওয়ার্ড নং-২৩, ওয়ার্ড নং-২৪, ওয়ার্ড নং-২৫ এ অস্থায়ী আদায় ক্যাম্প স্থাপন করা হবে। নাগরিকগণ সকাল ৯.৩০টা হতে দুপুর ১.০০টা পর্যন্ত সারচার্জ মওকুফ এবং বিধি অনুসারে প্রাপ্ত সুযোগসহ পৌরকর পরিশোধ করতে পারবেন।

মতিহার বার্তা ডট কম  ২৩ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply