শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
অ্যাপে টিকিট বিক্রি করা না গেলে কাউন্টারে করব : রেলমন্ত্রী

অ্যাপে টিকিট বিক্রি করা না গেলে কাউন্টারে করব : রেলমন্ত্রী

মতিহার বার্তা ডেস্ক : রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, রেল সেবা অ্যাপের মাধ্যমে যাত্রীরা টিকিট কাটতে ব্যর্থ হলে বিকল্প ব্যবস্থা নিতে হবে। অ্যাপের মাধ্যমে টিকিট বিক্রি করা না গেলে প্রয়োজনে আমরা সেসব টিকিট কাউন্টারে থেকে বিক্রি করব।

বুধবার (২২ মে) রাজধানীর কমলাপুর রেল স্টেশন পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, রেল সেবা অ্যাপ নির্মাণকারী প্রতিষ্ঠান সিএনএস যদি তার কাঙ্ক্ষিত সার্ভিস দিতে ব্যর্থ হয়, তবে তা আমাদেরও ব্যর্থতা।

তিনি আরও বলেন, সিএনএস দীর্ঘদিন ধরে রেলের সঙ্গে বিভিন্ন সার্ভিস দিয়ে আসছে। যদি কোনো গাফিলতি থাকে অবশ্যই আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। সোমবার ইন্টারনেটের মাধ্যমে টিকিট বিক্রি হয়েছে ১৪ হাজার ৭৫৪ টি। এর মধ্যে অ্যাপের মাধ্যমে বিক্রি হয়েছে ৫ হাজার ২৪২টি টিকিট।

অ্যাপে রেলের টিকিট না পাওয়ায় যাত্রীদের অভিযোগ প্রসঙ্গে রেলমন্ত্রী বলেন, রেল সেবা অ্যাপে ৫০ শতাংশ টিকিট দেয়া হয়েছে। অনেকে অভিযোগ করেছেন, যে সেবা পাওয়ার কথা, সেই কাঙ্ক্ষিত সেবা পাচ্ছেন না। এটা দুঃখজনক। যাতে ভবিষ্যতে বিড়ম্বনা না হয়, ঈদের পর আমরা ব্যবস্থা নেব।

মতিহার বার্তা ডট কম – ৩ মে, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply