শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
অ্যাপে টিকিট বিক্রি করা না গেলে কাউন্টারে করব : রেলমন্ত্রী

অ্যাপে টিকিট বিক্রি করা না গেলে কাউন্টারে করব : রেলমন্ত্রী

মতিহার বার্তা ডেস্ক : রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, রেল সেবা অ্যাপের মাধ্যমে যাত্রীরা টিকিট কাটতে ব্যর্থ হলে বিকল্প ব্যবস্থা নিতে হবে। অ্যাপের মাধ্যমে টিকিট বিক্রি করা না গেলে প্রয়োজনে আমরা সেসব টিকিট কাউন্টারে থেকে বিক্রি করব।

বুধবার (২২ মে) রাজধানীর কমলাপুর রেল স্টেশন পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, রেল সেবা অ্যাপ নির্মাণকারী প্রতিষ্ঠান সিএনএস যদি তার কাঙ্ক্ষিত সার্ভিস দিতে ব্যর্থ হয়, তবে তা আমাদেরও ব্যর্থতা।

তিনি আরও বলেন, সিএনএস দীর্ঘদিন ধরে রেলের সঙ্গে বিভিন্ন সার্ভিস দিয়ে আসছে। যদি কোনো গাফিলতি থাকে অবশ্যই আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। সোমবার ইন্টারনেটের মাধ্যমে টিকিট বিক্রি হয়েছে ১৪ হাজার ৭৫৪ টি। এর মধ্যে অ্যাপের মাধ্যমে বিক্রি হয়েছে ৫ হাজার ২৪২টি টিকিট।

অ্যাপে রেলের টিকিট না পাওয়ায় যাত্রীদের অভিযোগ প্রসঙ্গে রেলমন্ত্রী বলেন, রেল সেবা অ্যাপে ৫০ শতাংশ টিকিট দেয়া হয়েছে। অনেকে অভিযোগ করেছেন, যে সেবা পাওয়ার কথা, সেই কাঙ্ক্ষিত সেবা পাচ্ছেন না। এটা দুঃখজনক। যাতে ভবিষ্যতে বিড়ম্বনা না হয়, ঈদের পর আমরা ব্যবস্থা নেব।

মতিহার বার্তা ডট কম – ৩ মে, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply