শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে ৯৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে ৯৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে ৯৫ বোতল ফেন্সিডিলসহ মোঃ শহিদুল ইসলাম (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে নগরীর রাজপাড়া থানাধীন শ্যামপুর এলাকা দিয়ে ফেন্সিডিল বহন করে নিয়ে যাওয়ার সময় তাকে আটক করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল।

আটককৃত মোঃ শহিদুল ইসলাম একই থানার শ্যামপুর এলাকার আঃ মালেকের ছেলে।

র‌্যাবের কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম জানান, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রাজশাহী নগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৭৪ সলের বিশেষ ক্ষমতা আইন ২৫-বি (২) ধারার মামলা দায়ের করা হয়েছে। 

মতিহার বার্তা ডট কম – ২৩   মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply