শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে মাদক সহ আটক-৪৮

রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে মাদক সহ আটক-৪৮

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৪৮ জনকে আটক করেছে পুলিশ। গতকার বুধবার দিবাগত রাত থেকে শুরু করে গতকাল বৃহস্পতিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন আরএমপি’র মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১৩ জন, রাজপাড়া থানা-০২ জন, চন্দ্রিমা থানা-০৮ জন, মতিহার থানা-০১ জন, কাটাখালি থানা-০২ জন, বেলপুকুর থানা-০১ জন, শাহমখদুম থানা-০৪ জন, এয়ারপোর্ট থানা-০২ জন, পবা থানা-০১ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৬ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০৪ জন ও ডিবি পুলিশ-০৩ জনকে আটক করে।

যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ ফরিদ হোসেন ওরফে ডালিম(৩১) কে ০৩ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ ইমন হোসেন দিনার(২৫) কে ৩৩ পিস ইয়াবাসহ আটক করে, মোঃ জিয়ারুল ইসলাম(৪০) কে ০৪ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ শফিকুল ইসলাম(৪৮) কে ০২ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ আজাহার আলী, আঃ রাজ্জাক দ্বয়কে ১০ লিটার মদসহ আটক করে, মোঃ শাহীন কে ১২ পিস ইয়াবাসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোঃ লিটন(৪২), মোঃ আজিজুর রহমান(২৬) দ্বয়কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ মোঃ জনি(৩৩) ০৮ পিস ইয়াবাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ আশরাফুল ইসলাম(২৯) কে ১৭ পিস ইয়াবাসহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ মিঠুন(২৪) কে ০৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে, মনিরুল ইসলাম(৩৮) কে ১০ পিস ইয়াবাসহ আটক করেছে।

আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে

মতিহার বার্তা ডট কম – ২৩   মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply