শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
অবসর নেওয়া পাক অলরাউন্ডার ক্রিকেটে ফিরলেন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য

অবসর নেওয়া পাক অলরাউন্ডার ক্রিকেটে ফিরলেন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য

অবসর নেওয়া পাক অলরাউন্ডার ক্রিকেটে ফিরলেন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য
অবসর নেওয়া পাক অলরাউন্ডার ক্রিকেটে ফিরলেন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য

মিজানুর রহমান (টনি): ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে সুযোগ পাননি। গত এক দিনের বিশ্বকাপের দলেও সুযোগ পাননি। গত তিন বছর ধরে পাকিস্তান দলেও অনিয়মিত তিনি। তবু টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অবসর ভাঙলেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অবসর ভেঙে ক্রিকেটে ফেরার কথা জানালেন পাকিস্তানের ক্রিকেটার। গত এক দিনের বিশ্বকাপের দলে সুযোগ না পেয়ে অবসর নিয়েছিলেন ইমাদ ওয়াসিম। সমাজমাধ্যমে তিনি অবসর ভেঙে মাঠে ফেরার কথা জানিয়েছেন।

আগামী জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের হয়ে খেলতে চান ইমাদ। সমাজমাধ্যমে নিজের ইচ্ছার কথা জানিয়েছেন কয়েক মাস আগে অবসর নেওয়া অলরাউন্ডার। তিনি লিখেছেন, ‘‘পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্তাদের সঙ্গে বৈঠকের পর আমি খুশি। আমি অবসরের সিদ্ধান্ত ফিরিয়ে নিচ্ছি। আনন্দের সঙ্গে জানাচ্ছি, টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আমাকে পাওয়া যাবে। আমার উপর আস্থা রাখার জন্য বোর্ড কর্তাদের কৃতজ্ঞতা জানাতে চাই। দেশকে গর্বিত করার জন্য নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। আমার কাছে সবার আগে পাকিস্তান।’’

২০২৩ সালের এপ্রিলে পাকিস্তানের হয়ে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন ইমাদ। নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে রাওয়ালপিন্ডিতে সেই ম্যাচের পর আর সুযোগ পাননি তিনি। পাকিস্তানের হয়ে ৬৬টি টি-টোয়েন্টি এবং ৫৫টি এক দিনের ম্যাচ খেলেছেন অভিজ্ঞ অলরাউন্ডার। ২০২০ সালের পর অবশ্য এক দিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেননি তিনি। সুযোগ পাননি ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও। গত দু’বছরে পাকিস্তানের হয়ে ৯টি ২০ ওভারের ম্যাচ খেলেছেন।

কয়েক দিন আগে শেষ হওয়া পাকিস্তান সুপার লিগে ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে ১২টি ম্যাচ খেলে ১২৬ রান করেছেন। ফাইনালে ৫ উইকেট-সহ ১২টি উইকেট নিয়েছেন তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply