শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
আরএমপি’তে শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার নির্বাচিত হলেন উৎপল কুমার চৌধুরী

আরএমপি’তে শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার নির্বাচিত হলেন উৎপল কুমার চৌধুরী

নিজস্ব প্রতিবেদক : আরএমপি’তে শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার নির্বাচিত হয়েছেন উৎপল কুমার চৌধুরী। এ উপলক্ষে গত (১২ মে) আরএমপি পুলিশ কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠানিক ভাবে তাকে সম্মাননা ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করেন পুলিশ কমিশনার মোঃ হুমায়ন কবির বিপিএম।

উৎপল কুমার চৌধুরী ৩৪তম পুলিশ ব্যাচের একজন কর্মকর্তা।

বর্তমানে নগরীর কাশিয়াডাঙ্গা জোনের সহকারী পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

জানতে চাইলে উৎপল কুমার চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও দেশ রতœ শেখ হাসিনার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বস্তবায়নই আমার মূল লক্ষ।

তিনি আরো বলেন, আমি যে জোনে কর্মবত আছি সে এলাকায় মাদক শূণ্যের কোঠায় না আসা পর্যন্ত মাদকের বিরুদ্ধে আমার কঠোর অবস্থান অব্যাহত থাকবে।

এছাড়া সন্ত্রাস জঙ্গীবাদ নিমূলে কাজ করেছেন বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম  ২৪ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply