শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাস্ট্রপতির কাছে নরেন্দ্র মোদির পদত্যাগ

রাস্ট্রপতির কাছে নরেন্দ্র মোদির পদত্যাগ

মতিহার বার্তা ডেস্ক : দ্বিতীয় দফায় শপথ নেয়ার আগে প্রথা অনুযায়ী পদত্যাগ করলেন ভারতের নব-নির্বাচিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুক্রবার সন্ধ্যায় দেশটির রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দর কাছে তিনি এই পদত্যাগপত্র হস্তান্তর করেছেন।

দেশটির রাষ্ট্রপতি ভবনের একটি সূত্রের বরাত দিয়ে ইকোনমিকস টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পদত্যাগপত্র গ্রহণ করেছেন।

নতুন সরকার গঠন না হওয়া পর্যন্ত প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের কাজকর্ম চালাতে মোদিকে আহ্বান জানিয়েছেন বিহারের সাবেক গর্ভনর ও ভারতের ১৪তম রাষ্ট্রপতি রামনাথ।

রাষ্ট্রপতি ভবনে গিয়ে প্রধানমন্ত্রী ও মন্ত্রিসভার সদস্যদের পদত্যাগপত্র রামনাথ কোবিন্দের কাছে তুলে দেন নরেন্দ্র দামোদর দাস মোদি।

এদিকে, দেশটির সদ্যসমাপ্ত ১৭ তম লোকসভা নির্বাচনের আনুষ্ঠানিক ফল প্রকাশ করেছে ভারতের জাতীয় নির্বাচন কমিশন। ৫৪২ আসনের লোকসভার ভোটগণনা শুরু হয়েছিল বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ৮টায়।

সর্বশেষ বিজয়ী হিসেবে অরুণাচলের পশ্চিমের একটি আসনের বিজেপি দলীয় প্রার্থী কিরেন রিজুকে ঘোষণা করা হয়। তবে নির্বাচনে একক দল হিসেবে বিজেপি ৩০৩টি আসনে জয় পেয়েছে। এছাড়া বিজেপি নেতৃত্বাধীন জোটের সঙ্গীরা ৫১ এবং দেশটির প্রধান বিরোধী দল কংগ্রেস পেয়েছে ৫২টি আসন। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম – ২৪  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply