শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মালয়েশিয়ায় ভিসা আবেদনের সময় বাড়ল ১৫ দিন

মালয়েশিয়ায় ভিসা আবেদনের সময় বাড়ল ১৫ দিন

মালয়েশিয়ায় ভিসা আবেদনের সময় বাড়ল ১৫ দিন
মালয়েশিয়ায় ভিসা আবেদনের সময় বাড়ল ১৫ দিন

অনলাইন ডেস্ক: মালয়েশিয়ায় বিদেশি কর্মীর ভিসা আবেদনের সময়সীমা ১৫ দিন বাড়িয়ে আগামী ২১ এপ্রিল পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

শনিবার দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অভিবাসন বিভাগ থেকে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

এর আগে ৩১ মার্চ পর্যন্ত ভিসা আবেদনের সময়সীমা নির্ধারণ করা হয়েছিল। তবে ভিসা আবেদনের সময়সীমা বাড়ানো হলেও মালয়েশিয়া প্রবেশের সময়সীমা বাড়ানো হয়নি।

সংবাদ সম্মেলনে অভিবাসন বিভাগ থেকে জানানো হয়, ভিসা আবেদনের সময়সীমা ১৫ দিন বাড়ানোর কারণ হলো, এখন পর্যন্ত এক লাখ ৩২ হাজার বিদেশি কর্মীর কোটার জন্য অনেক নিয়োগকারী আবেদন করেননি। এর পাশাপাশি গত ২১, ২২, ২৩, ২৭, ২৮ ও ২৯ মার্চ বিদেশি কর্মী অনলাইন পদ্ধতি, ফরেন ওয়ার্কার্স সেন্ট্রালাইজড ম্যানেজমেন্ট সিস্টেমে কারিগরি সমস্যা হয়েছিল। এসব কারণেই ভিসা আবেদনের সময়সীমা বাড়ানো হয়েছে।

অভিবাসন বিভাগ আরো জানায়, গত পাঁচ বছরে অনুমোদিত কোটার প্রবাহ মোট অনুমোদিত কোটার ৮০ শতাংশের বেশি হয়নি।

এর ফলে আবেদন না করা এক লাখ ৩২ হাজার কোটাধারীর মধ্যে এক লাখ পাঁচ হাজার ৬০০ বিদেশি কর্মীকে ভিসা অনুমোদনের চিঠি দেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply