শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রোদে পুড়ে খালি পায়ে ৪৬ কিলোমিটার হাঁটা, ঋষভ মাঠে ফিরতেই ব্রত উর্বশীর?

রোদে পুড়ে খালি পায়ে ৪৬ কিলোমিটার হাঁটা, ঋষভ মাঠে ফিরতেই ব্রত উর্বশীর?

রোদে পুড়ে খালি পায়ে ৪৬ কিলোমিটার হাঁটা, ঋষভ মাঠে ফিরতেই ব্রত উর্বশীর?
রোদে পুড়ে খালি পায়ে ৪৬ কিলোমিটার হাঁটা, ঋষভ মাঠে ফিরতেই ব্রত উর্বশীর?

তামান্না হাবিব নিশু: ঋষভের জন্য নাকি ব্রত রেখেছেন অভিনেত্রী।তীব্র গরম। তার মাঝেই খালি পায়ে প্রায় ৪৬ কিলোমিটার হেঁটে কোথায় গেলেন উর্বশী?

১৫ মাস বাদে মাঠে নামলেন ঋষভ পন্থ, আইপিএলের চলতি মরসুমে। দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হয়ে খেলছেন তিনি। মাঠে ফিরতেই নানা ছুতোয় উর্বশী রাউতেলার কথায় ফিরে ফিরে আসছেন ঋষভ! একটা সময় ঋষভ ও উর্বশীর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। ২০১৮-২০১৯ সালে এই দুই তারকার প্রেমের গুঞ্জন প্রকাশ্যে আসে। যদিও তার পর বিস্তর কাদা ছোড়াছুড়িও চলে দু’পক্ষের মধ্যে। তবে ২০২২ সালে যখন ভয়ঙ্কর পথ দুর্ঘটনার মুখে পড়েন ঋষভ, সেই সময় ইনস্টাগ্রামে ‘প্রার্থনা’ লিখে পোস্ট করেন উর্বশী। শোনা যায়, অভিনেত্রীর মা নাকি ঋষভকে দেখতে গিয়েছিলেন হাসপাাতলে। মাঝে প্রায় দেড় বছর চিকিৎসাধীন ছিলেন তিনি, হাঁটাচলার শক্তি হারিয়েছিলেন ভারতীয় দলের এই উইকেট রক্ষক। তবে সুস্থ হয়ে ময়দানে ফিরতেই উর্বশীর তরফে থেকে আসছে নানা মন্তব্য। এ বার শোনা যাচ্ছে, ঋষভের জন্য নাকি ব্রত রেখেছেন অভিনেত্রী।

তীব্র গরম। তার মাঝেই খালি পায়ে প্রায় ৪৬ কিলোমিটার হেঁটে তারা বাবা কুটিয়ার দর্শন করলেন উর্বশী। এটি হরিয়ানার সিরসায় অবস্থিত শিবের মন্দির। সেখানেই নাকি পায়ে হেঁটে গিয়েছেন উর্বশী। যদিও এই প্রসঙ্গে নিজে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। তবে উর্বশী বরাবরই ঈশ্বরে বিশ্বাসী। সিদ্ধিবিনায়ক থেকে তিরুপতি, বিভিন্ন সময় মন্দির দর্শনে দেখা যায় তাঁকে। তবে এ বার তাঁর তারা বাবা কুটিয়া মন্দির দর্শনের কারণ নিয়ে শুরু হয়েছে জল্পনা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply