শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বগুড়ার ধর্ষক সহিদুল সোনারগাঁওয়ে গ্রেফতার

বগুড়ার ধর্ষক সহিদুল সোনারগাঁওয়ে গ্রেফতার

বগুড়ার ধর্ষক সহিদুল সোনারগাঁওয়ে গ্রেফতার
বগুড়ার ধর্ষক সহিদুল সোনারগাঁওয়ে গ্রেফতার

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার ধর্ষণ মামলার প্রধান আসামি ও দীর্ঘদিন যাবৎ পলাতক ধর্ষণকারী সহিদুলকে (২৭)’কে রাজধানীর বাড্ডা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৩।*

মঙ্গলবার  (৯ এপ্রিল) বিকাল ৫টায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ধর্ষণ মোঃ সহিদুল (২৭),সে েবগুড়া জেলার সারিয়াকান্দি এলাকার মোঃ শুকুর আলীর ছেলে।

জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত সহিদুল এবং উক্ত মামলার ভিকটিম সোনারগাঁও থানাধীন পেঁচাইন এলাকার একটি স্থানীয় জুতার কারখানায় চাকুরি করার সুবাদে তাদের মধ্যে সুসর্ম্পক গড়ে ওঠে। একপর্যায়ে গ্রেফতারকৃত আসামি ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে একান্তে যোগাযোগের কথা বলে সুবিধাজনক স্থানে নিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিম গ্রেফতারকৃত আসামিকে বিয়ের জন্য চাপ দিতে থাকলে সে ভিকটিমকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। বিষয়টি জানতে পেরে ভিকটিমের মা বাদী হয়ে সোনারগাঁও থানায় গ্রেফতারকৃত সহিদুলের বিরুদ্ধে গত ২০ মার্চ ২০২৪ তারিখ একটি ধর্ষণ মামলা দায়ের করে।

গ্রেফতারকৃত সহিদুল এর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের হওয়ার পরপরই সোনারগাঁও এলাকা ছেড়ে রাজধানীর বাড্ডা এলাকায় এসে আত্মগোপন করে। সেখানে নিজের প্রকৃত নাম-পরিচয় গোপন করে ছদ্মনাম ও পরিচয় ব্যবহার করে সে একটি স্থানীয় চায়ের দোকানে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিল।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply