শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার, পুলিশের উপর হামলা!

মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার, পুলিশের উপর হামলা!

মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার, পুলিশের উপর হামলা!
মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার, পুলিশের উপর হামলা!

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে ৪টি মামলার সাজা ও একটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ সাইফুল ইসলাম শিমুলকে (৪৫) গ্রেফতার করায় পুলিশের উপর হামলা চালিয়েছে আসামীর ভাই ও তার পরিবারের লোকজন। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানার ওয়ারেন্ট অফিসার এসআই গোলাম মোস্তফা, এএসআই রুহুল ও সঙ্গীয় দুইজন কন্সটেবল আহত হয়েছে।

শুক্রবার (৮ এপ্রিল) রাত সাড়ে ৯টায় মহানগরীর বোয়ালিয়া থানার খরবোনা (গাড়োয়ান পাড়া) এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

গ্রেফতার মোঃ সাইফুল ইসলাম শিমুল, সে ওই এলাকার মৃত শরিফুল ইসলাম স্বপন।

বোয়ালিয়া মডেল থানার ওয়ারেন্ট অফিসার এসআই গোলাম মোস্তফা জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, ৪টি সাজা ও একটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সাইফুল ইসলাম শিমুল তার নিজ বাড়িতে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে খরবোনা (গাড়োয়ান পাড়া) এলাকায় আসামীর বাড়িতে যাই। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী শিমুল সিড়ি ঘর দিয়ে পালালোর চেষ্টাকালে তাকে ধাওয়া দিয়ে গ্রেফতার করা হয়। কিন্তু সে আমার পা জড়িয়ে ধরে এবং আমার সাথে ধস্তাধস্তি করতে থাকে। এক পর্যায়ে শিমুলের পরিবারের লোকজন ও তার ভাই এসে আমাকে মারপিট করে আসামীকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে আমি এএসআই রুহুল ও সঙ্গীয় দুইজন কন্সটেবল আহত হয়। তবে শেষ পর্যন্ত তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যেতে সক্ষম হয়েছি।

জানতে চাইলে, বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবির জানান, ৪টি সাজা ও ১টি ওয়ারেন্টভূক্ত মামলার পলাতক আসামী শিমুলকে গ্রেফতার করতে গিয়ে ওয়ারেন্ট অফিসার গোলাম মোস্তফা, এএসআই রুহুল ও ২জন সঙ্গীয় কন্সটেবল আহত হয়েছেন। এর আগেও ওই আসামীকে আটক করতে গিয়ে ওয়ারেন্ট অফিসারকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় আসামী শিমুল। তবে এবার গ্রেফতার করতে গিয়ে পুলিশের উপর হামলার ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply