শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
কুয়েত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দুই রোহিঙ্গা নারী আটক

কুয়েত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দুই রোহিঙ্গা নারী আটক

ফাইল ফটো

মতিহার বার্তা ডেস্ক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজে ওঠার পর দুই রোহিঙ্গা নারীকে আটক করেছে পুলিশ। জালিয়াতি করে বাংলাদেশের পাসপোর্ট নেয়ার পর বিদেশ পাড়ি দিতে বিমানে উঠেছিলেন তারা।

শনিবার (২৫ মে) ভোর ৬টার দিকে কুয়েত এয়ারলাইন্সের একটি ফ্লাইট থেকে তাদের আটক করা হয়। তবে আটকদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ জানায়, কোনো প্রকার ট্রাভেল ডকুমেন্টস না থাকলেও তারা দুজনেই ওমরাহ পালনের কথা জানিয়ে সৌদি আরব যেতে কুয়েত এয়ারলাইন্সের ওই ফ্লাইটে উঠেছিলেন। বিমানে ওঠার আগে তাদের আচরণে সন্দেহ হয়। পরে জিজ্ঞাসা করলে তারা অসংলগ্ন কথাবার্তা বলে। তখন তাদের আটক করা হয়। এদের একজনের বয়স ৫৮ বছর, অন্যজনের বয়স ৬৩ বছর বলে জানিয়েছে পুলিশ। তাদের বিমানবন্দর থানায় পাঠানো হয়েছে।

এসবির ঢাকা মহানগর জোনের এসআই জাহিদ হাসান জানান, গত মাসের মাঝামাঝিতে ঢাকা থেকে দুই নারীর পাসপোর্ট করা হয়, তাতে একজনের বাড়ি চট্টগ্রাম এবং অন্যজনের বাড়ি নারায়ণগঞ্জ দেখানো হয়েছে। তারা ওমরাহ পালনের কথা জানিয়ে সৌদি আরব যাওয়ার উদ্দেশে কুয়েত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে উঠতে যাচ্ছিলেন। এ সময় তাদের আচরণ সন্দেহজনক মনে হলে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা অসংলগ্ন কথাবার্তা বলেন। তখন তাদের আটক করা হয়।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে, এই দুই নারীর সঙ্গে কোনো দালাল ছিল, সে কৌশলে সটকে পড়েছে।

মতিহার বার্তা ডট কম – ২৫  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply