শিরোনাম :
সাপ্তাহিক বাংলার বিবেক পত্রিকা অফিসে দূস্কৃতিকারীদের ককটেল হামলা ও সিটি ক্যামেরা ভাংচুর নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব
পাল্টে গেল গণতান্ত্রিক সংস্কার পার্টির নাম

পাল্টে গেল গণতান্ত্রিক সংস্কার পার্টির নাম

পাল্টে গেল গণতান্ত্রিক সংস্কার পার্টির নাম
পাল্টে গেল গণতান্ত্রিক সংস্কার পার্টির নাম

নিজস্ব প্রতিবেদক: ‘গণতান্ত্রিক সংস্কার পার্টি’র নাম পরিবর্তন করে ‘গণতান্ত্রিক অধিকার পার্টি’ (Democratic Rights Party-DRP) করা হয়েছে। তৃণমূল পর্যায়ের সাধারণ মানুষের মধ্যে কাজ করার সুবিধার জন্য দলের নামে এই পরিবর্তন আনা হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার দলের আহ্বায়ক প্রফেসর ড. শাহেদা ওবায়েদ এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, খুব শিগগিরই দলের কেন্দ্রীয় কমিটি গঠন, দলের লক্ষ্য-উদ্দেশ্য ও কর্মপ্রণালী নির্ধারণ এবং দেশের ৬-৭টি জেলা কমিটি ঘোষণা করা হবে।

এর আগে, ২ মার্চ জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে অনুষ্ঠিত এক সভায় গণতান্ত্রিক সংস্কার পার্টি (Democratic Reforms Party) নামে দল ঘোষণা করা হয়। কিন্তু তৃণমূল পর্যায়ে কাজ করতে গিয়ে ‘Reforms’ বা ‘সংস্কার’ শব্দটি সাধারণ মানুষ সহজে বুঝতে পারেন না। ফলে নতুন করে দলটির নাম ‘গণতান্ত্রিক অধিকার পার্টি’ হিসেবে নামকরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply