শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
অনুষ্কার বিকিনি পরার প্রশ্নে কেন অস্বস্তির মুখে পড়েছিলেন ইমরান খান?

অনুষ্কার বিকিনি পরার প্রশ্নে কেন অস্বস্তির মুখে পড়েছিলেন ইমরান খান?

তামান্না হাবিব নিশু: ঘর ভর্তি সাংবাদিক। সামনে ইমরান খান। হঠাৎ প্রশ্ন ধেয়ে এল, “ছবিতে অনুষ্কা শর্মা বিকিনি পরেছেন, আপনি কী বলবেন এই বিষয়ে?” প্রশ্ন শুনে ভয়ঙ্কর অস্বস্তিতে পড়েন অভিনেতা। ভাবনা একটাই, “আমি আবার কী বলব এই বিষয়ে!” সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই ঘটনার কথা তুলে ধরলেন ইমরান।

‘মটরু কি বিজলি কা মন্ডোলা’ ছবিতে জুটি বেঁধেছিলেন ইমরান ও অনুষ্কা। সেই সময় একটি সাংবাদিক বৈঠকে অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হন তিনি। এই প্রসঙ্গে তিনি বললেন, “কোনও প্রাসঙ্গিক প্রশ্ন নেই! হঠাৎ এই ধরনের প্রশ্নে একেবারেই স্বাচ্ছন্দ্য বোধ করিনি আমি।” অনুষ্কার বিকিনি পরার প্রশ্নে কী উত্তর দেবেন বুঝতে পারছিলেন না অভিনেতা। এ ছাড়াও তিনি জানালেন, সাক্ষাৎকারে প্রায়শই কাকা আমির খানের প্রসঙ্গ তোলা হয়, স্রেফ চটকদার শিরোনামের জন্য। সচেতন ভাবে মূল আলোচনা থেকে মনোযোগ সরিয়ে দেওয়া হয়।

সম্প্রতি বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেতা। প্রাক্তন স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গে বিচ্ছেদ হয় ২০১৯ সালে। সেই সময় মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। তার মধ্যেই অভিনেতার উপলব্ধি, তাঁদের বৈবাহিক জীবন তলানিতে। সম্পর্কে দাঁড়ি টানার সিদ্ধান্ত নেন প্রাক্তন দম্পতি। বর্তমানে লেখা ওয়াশিংটনের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইমরান খান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply