শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
অনুষ্কার বিকিনি পরার প্রশ্নে কেন অস্বস্তির মুখে পড়েছিলেন ইমরান খান?

অনুষ্কার বিকিনি পরার প্রশ্নে কেন অস্বস্তির মুখে পড়েছিলেন ইমরান খান?

তামান্না হাবিব নিশু: ঘর ভর্তি সাংবাদিক। সামনে ইমরান খান। হঠাৎ প্রশ্ন ধেয়ে এল, “ছবিতে অনুষ্কা শর্মা বিকিনি পরেছেন, আপনি কী বলবেন এই বিষয়ে?” প্রশ্ন শুনে ভয়ঙ্কর অস্বস্তিতে পড়েন অভিনেতা। ভাবনা একটাই, “আমি আবার কী বলব এই বিষয়ে!” সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই ঘটনার কথা তুলে ধরলেন ইমরান।

‘মটরু কি বিজলি কা মন্ডোলা’ ছবিতে জুটি বেঁধেছিলেন ইমরান ও অনুষ্কা। সেই সময় একটি সাংবাদিক বৈঠকে অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হন তিনি। এই প্রসঙ্গে তিনি বললেন, “কোনও প্রাসঙ্গিক প্রশ্ন নেই! হঠাৎ এই ধরনের প্রশ্নে একেবারেই স্বাচ্ছন্দ্য বোধ করিনি আমি।” অনুষ্কার বিকিনি পরার প্রশ্নে কী উত্তর দেবেন বুঝতে পারছিলেন না অভিনেতা। এ ছাড়াও তিনি জানালেন, সাক্ষাৎকারে প্রায়শই কাকা আমির খানের প্রসঙ্গ তোলা হয়, স্রেফ চটকদার শিরোনামের জন্য। সচেতন ভাবে মূল আলোচনা থেকে মনোযোগ সরিয়ে দেওয়া হয়।

সম্প্রতি বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেতা। প্রাক্তন স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গে বিচ্ছেদ হয় ২০১৯ সালে। সেই সময় মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। তার মধ্যেই অভিনেতার উপলব্ধি, তাঁদের বৈবাহিক জীবন তলানিতে। সম্পর্কে দাঁড়ি টানার সিদ্ধান্ত নেন প্রাক্তন দম্পতি। বর্তমানে লেখা ওয়াশিংটনের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইমরান খান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply