শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
নিজের সিরিজের প্রযোজক এবার অনন্যা স্বয়ং

নিজের সিরিজের প্রযোজক এবার অনন্যা স্বয়ং

নিজের সিরিজের প্রযোজক এবার অনন্যা স্বয়ং
নিজের সিরিজের প্রযোজক এবার অনন্যা স্বয়ং

তামান্না হাবিব নিশু: অনন্যা পান্ডে ‘কল মি বে’-এর হাত ধরে ওটিটিতে প্রথম পা রাখতে চলেছে। নায়িকার অনুরাগীরাও তাঁর প্রথম সিরিজ মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। আর এর মাঝেই তার ভক্তদের মধ্যে উৎসাহ আরও একটু বাড়িয়ে দেওয়ার জন্য অনন্যা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে তিনি জানিয়েছেন এই প্রথম তিনি সেটে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

৪ জুন, অনন্যা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি একরঙা ছবি শেয়ার করে লেখেন, “আজ সেটে প্রথম সহকারী পরিচালক হিসেবে কাজ করছি।” ছবিতে তাঁকে সেটে বসেই একটি চিত্রনাট্য পড়তে দেখা গিয়েছে। আর এর থেকেই অনেকে আন্দাজ করছেন তিনি প্রযোজনার সঙ্গেও জড়িত, আর এই ছবির মাধ্যমেই তিনি সেই ইঙ্গিত দিয়েছেন হয়তো।

‘কল মি বে’- তে অনন্যা একজন ফ্যাশনিস্তার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ওটিটি প্ল্যাটফর্মটিও সম্প্রতি এই সিরিজের পোস্টারও প্রকাশ্যে এনেছে। পোস্টারে লেখা রয়েছে, ‘শুনুন সকলে, শহরে একজন নতুন ফ্যাশনিস্তা এসেছেন, তিনি এখানেই থাকাবেন আর সমস্ত স্বাভাবিক ধারণা ভেঙে গুড়িয়ে গড়বেন নতুন কিছু। নতুন সিরিজ ‘কল মি বে’ আসছে।’

এর আগে, অনন্যা এবং বরুণ ধাওয়ান স্ট্রিমিং প্ল্যাটফর্ম একটি ভিডিও শেয়ার করেছিলেন, যেখানে বরুণ অনন্যাকে ফ্যাশন আইকন হিসাবে পরিচয় করিয়েছিলেন। ক্যাপশনে লেখা ছিল, ‘ব্রেকিং নিউজ, বন্ধুরা! অনন্যা পান্ডে প্রাইমভার্সের নতুন ফ্যাশনিস্তা! আপনাদের জন্য রইল প্রথম ঝলক, আমাদের সঙ্গে থাকুন। নতুন সিরিজ ‘কল মি বে’ আসছে!”

প্রসঙ্গত, প্রেম নিয়ে আদিত্য-অনন্য়ার দৃষ্টিভঙ্গি মেলেনি। তাই সম্প্রতি আদিত্যর সঙ্গে ভেঙেছে তাঁর সম্পর্ক। তবে এই ভাঙনের ইঙ্গিত অবশ্য মিলে ছিল ‘কফি উইদ করণ’-এ। সেখানে কথোপকথনের মাঝেই আদিত্য রয় কাপুর বলেছেন তিনি ‘সিচুয়েশনশিপ’-এ রয়েছেন। এই সিচুয়েশনশিপ শব্দটা জেন জি-র কাছে অতি পরিচিত। এর অর্থ হল এমন এক সম্পর্ক থাকা যেখানে কোনও কমিটমেন্ট নেই! কিন্তু অনন্যা ব্যক্তিগত ভাবে এই ধরণের সম্পর্ক পছন্দ করে না। আদিত্যর এমন মন্তব্যের পরপরই ইন্ডিয়া টুডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে অনন্যা সটান জানিয়েছিলেন, ডেটিং-এর এই নতুন ধরন তাঁর পছন্দ নয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply