শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
মাহিয়া মাহি জীবনে নতুন করে বসন্তের বাতাস

মাহিয়া মাহি জীবনে নতুন করে বসন্তের বাতাস

মাহিয়া মাহি জীবনে নতুন করে বসন্তের বাতাস
মাহিয়া মাহি জীবনে নতুন করে বসন্তের বাতাস

বিনোদন ডেস্ক: নতুন প্রেমে মজেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। শোবিজাঙ্গনের বাতাসে এমন খবরই ঘুরপাক খাচ্ছে। স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের পর নায়িকার জীবনে নতুন করে বসন্তের বাতাস লেগেছে।

প্রথম দুই সংসারের বিচ্ছেদের পর জীবনে নতুন মানুষের আগমন নিয়ে অনেকটাই সতর্ক মাহি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়শই ‘প্রিয় মানুষকে’ নিয়ে বিভিন্ন ধরণের স্ট্যাটাস দিচ্ছেন তিনি। যেসব দেখে ভক্তদেরও বুঝতে সমস্যা হচ্ছে না মাহির নতুন সম্পর্কের কথা।

সম্প্রতি মাহির সঙ্গে এক নায়কের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু সেই গুঞ্জনের সত্যতা মেলেনি। চলচ্চিত্র সংশ্লিষ্ট একাধিক সূত্রের দাবি, মাহি প্রেম করছেন। তবে ঢালিউডের কোনো নায়কের সঙ্গে নয়। নিজের প্রেমের বিষয়টি পুরোপুরি গোপন রাখার চেষ্টা করছেন অভিনেত্রী।

এদিকে বিচ্ছেদের পর মাহির দ্বিতীয় স্বামী রাকিব সরকার জানিয়েছিলেন, তিনি চেয়েছেন সংসারটা টিকিয়ে রাখতে। তবে মাহি চাননি সংসার করতে।

রাকিব বলেছিলেন,‘মাহির পক্ষ থেকে যে সিদ্ধান্ত এসেছে, তা এখন ৯৯ ভাগই বিচ্ছেদের পথে। এক ভাগ নিয়েও আমি আশাবাদী। চেষ্টা করেছি সংসারটা টিকিয়ে রাখতে। কারণ আমি মাহিকে বিয়ে করি পরিবারের অমতে। বিভিন্ন বাধা থাকা সত্ত্বেও তাকে ভালোবেসে বিয়ে করেছি।’

অন্যদিকে মাহি বলেছিলেন, ‘রাকিবের সঙ্গে আমার প্রেম হয়নি। মাত্র দুই মাসের পরিচয়ে দু‘জনের মধ্যে ভালো বোঝাপড়ার পর সিদ্ধান্ত নিয়েছি আমরা বিয়ে করবো। সে তখন তো আমার রাগ, ইগো অথবা আরও যেসব সমস্যা আছে সেই সম্পর্কে বুঝেনি; কখনো দেখেওনি। বিয়ে করার পর দেখেছে। রাকিবের তো একই অবস্থা। ওর যেসব সমস্যা আছে। এগুলো তো আমি পরে বুঝেছি। মানুষ মাত্রই সমস্যা থাকবে। আমরা যখন একসঙ্গে থাকব, তখন আমাদের চোখে সবই ভালো লাগবে। কিন্তু যখন সম্পর্ক থাকবে না, তখন আবার দুজন দুজনার শত্রু হবো। এই ধরনের মানুষ আমি আর রাকিব না। রাকিব আমার জীবন থেকে অতীত হয়ে গেছে। আমি তার জীবন থেকে অতীত হয়ে গেছি।’

রাকিবের সঙ্গে বিচ্ছেদের পর বর্তমানে আবারও কাজে ফিরেছেন মাহি। নিজেকে নতুনভাবে পর্দায় হাজির করার প্রস্তুতি নিচ্ছেন। নিয়মিত জিমে যাচ্ছেন, বিভিন্ন অনুষ্ঠান-আয়োজনে অংশ নিচ্ছেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়ে মাত্র এক মিনিটের নাচের ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন। যে ভিডিওতে রীতিমতো ঝড় তুলেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, প্রথম সংসারে ভাঙনের পর ভালোবেসে ২০২০ সালে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তাদের সংসারে রয়েছে একটি পুত্রসন্তান। যার নাম ফারিশ সরকার।

এরপর চলতি বছরের ফেব্রুয়ারিতে এক ভিডিওবার্তায় নিজের সংসার ভাঙার খবর জানান মাহি। সেসময় বিচ্ছেদের কারণ স্পষ্ট না করলেও অভিনেত্রী জানান, বর্তমানে স্বামী রাকিব সরকারের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না তিনি। খুব শিগগিরই হাঁটবেন আনুষ্ঠানিক বিচ্ছেদে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply