শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
চলন্ত ট্রেনে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আনসার সদস্য আহত

চলন্ত ট্রেনে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আনসার সদস্য আহত

মতিহার বার্তা ডেস্ক : রাজধানীর তেজগাঁওয়ে চলন্ত ট্রেনের ছাদে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক আনসার সদস্য আহত হয়েছেন। তার নাম রাজিব আহমেদ (২২)।

শনিবার গুরুতর আহত অবস্থায় তাকে মহাখালী বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন।

আহত রাজীবের বড় ভাই আবু বক্কর জানান, অন্য একটি চাকরির পরীক্ষা দিতে তিনি ঝিনাইদহে যাওয়ার জন্য নরসিংদী থেকে ট্রেনের ছাদে করে শনিবার বিকেলে ঢাকায় আসছিলের। ট্রেনটি তেজগাঁও এলাকায় আসলে ছাদে কয়েকজন ছিনতাইকারী তার বাম পাঁজরে ছুরিকাঘাত করে। সেখান থেকে আহত অবস্থায় পথচারীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল নিয়ে আসেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, আহত আনসার সদস্য রাজিবকে প্রথমে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। চিকিৎসকরা তার অবস্থা দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে বক্ষব্যাধি হাসপাতালে পাঠিয়ে দিয়েছেন।

শরীয়তপুর নড়িয়া উপজেলার মোল্লা কান্দি গ্রামের সিরাজুল সরদারেরর ছেলে রাজিব। তার কর্মস্থল নরসিংদী রায়পুরায়।

মতিহার বার্তা ডট কম – ২৬ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply