মন ভাঙলেই গানে গানে আদিত্যকে মনে করেন অনন্যা?

মন ভাঙলেই গানে গানে আদিত্যকে মনে করেন অনন্যা?

মন ভাঙলেই গানে গানে আদিত্যকে মনে করেন অনন্যা?
মন ভাঙলেই গানে গানে আদিত্যকে মনে করেন অনন্যা?

তামান্না হাবিব নিশু: আদিত্য রয় কপূরের সঙ্গে ২ বছরের সম্পর্ক ভেঙেছিল তাঁর। অনন্যার মন ভাল নেই, এমন জানিয়েছিলেন তাঁরই এক ঘনিষ্ঠ সূত্র।

অম্বানীদের সংস্থার কর্মীর সঙ্গে সম্পর্কে রয়েছেন অনন্যা পাণ্ডে। বলিউডে এমনই গুঞ্জন। সেই চর্চিত প্রেমিক ওয়াকার ব্ল্যাঙ্কোও অনন্যাকে নিয়ে সমাজমাধ্যমে কথা বলতে খুব একটা রাখঢাক করছেন না। ওয়েব সিরিজ় ‘কল মি বে’ মুক্তি পাওয়ার পর থেকেও চর্চায় রয়েছেন অনন্যা। সব মিলিয়ে সময়টা ভালই কাটছে তাঁর। কিন্তু এই বছরের প্রথম দিকের চিত্রটা মোটেও এমন ছিল না। আদিত্য রয় কপূরের সঙ্গে ২ বছরের সম্পর্ক ভেঙেছিল তাঁর। অনন্যার মন ভাল নেই, এমন জানিয়েছিলেন তাঁরই এক ঘনিষ্ঠ সূত্র। পুরনো এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল, মন ভাঙলে তিনি কী করেন?

সেই সাক্ষাৎকারে অনন্যা জানিয়েছিলেন, মন ভাঙলে তিনি কয়েকটি বাঁধা ধরা গান শোনেন। অনন্যা বলেছিলেন, “মন ভাঙলে আইসক্রিম খাই, অরিজিৎ সিংহের গান শুনি এবং ‘কুছ কুছ হোতা হ্যায়’দেখি।”

অনন্যা যে গানগুলির কথা বলেছিলেন তার সঙ্গে যোগ রয়েছে আদিত্য রয় কপূরেরও। আদিত্যের জনপ্রিয় ছবি ‘আশিকি ২’-এর একটি গান অনন্যার উল্লিখিত গানগুলির মধ্যে অন্যতম। অভিনেত্রীর কথায়, “মন ভাঙার পরে সবচেয়ে বেশি শুনি ‘কিঁউকি তুমহি হো’। মনে হয়, সবাই জীবনে হৃদয় ভাঙলে এই গানটা শুনেছে।”

জুলাই মাসে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই হাজির ছিলেন অনন্যা। সেই বিয়ের আসর থেকেই নাকি ওয়াকারের সঙ্গে অনন্যার প্রেম। অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ ক্রুজ় পার্টিতেই নাকি প্রথম দেখা দু’জনের। ওয়াকার জামনগরেই থাকেন। অম্বানীদের ‘ভন্তারা অ্যানিম্যাল পার্ক’-এ কর্মরত তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply