শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী পদ্মা নদীতে ডুবে স্কুল শিক্ষার্থীর নিহত

রাজশাহী পদ্মা নদীতে ডুবে স্কুল শিক্ষার্থীর নিহত

নিজস্ব প্রতিবেদক:  রাজশাহী নগরীর পদ্মা নদীতে ডুবে সাজিদ আবদুল্লাহ (১৩) নামের এক স্কুল ছাত্রের মুত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর মতিহার থানাধীন জাহাজঘাট সংলগ্ন পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় ওই স্কুল ছাত্র।

নিহত সাজিদ ধরমপুর এলাকার মোঃ আনোয়ার হোসের ছেলে। সে পাশবর্তী ট্যালেন্ট ডেভেলপমেন্ট স্কুলের সপ্তম শ্রেণীর একজন মেধাবি ছাত্র। সাজিদের শখ ছিল ডাক্তার হওয়ার।

এছাড়াও নিহত সাজিদ ২৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ আনসার আলীর ভাতিজা।

সাবেক কাউন্সিলর মোঃ আনসার আলী জানায়, নিহত সাজিদ গত শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর মতিহার থানাধীন জাহাজঘাট সংলগ্ন পদ্মা নদীতে বন্ধুদের সাথে গোসল করতে যায়।

এরপর নদীতে সকলে মিলে গোলস করার সময় সাজিদ নিখোঁজ হয়। পরে তার সঙ্গীরা অনেক খোজাখুজি করে না পেয়ে তার বাড়ীতে খবর দেয়। বাড়ীর লোকজন ও স্থানীয়রা নদীতে নেমে তাকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

খবর পেয়ে রাতে ফায়ার সার্ভিসের ডুবুরীদল এসে রাত ১০টার দিকে সাজিদের মরদেহ উদ্ধার করে।

আজ রবিবার সকাল ৯টায় খোঁজাপুর ঈদগাহ মাঠে নিহত সাজিদের জানাযা শেষে খোঁজাপুর গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

মতিহার বার্তা ডট কম – ২৬ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply