শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
রাজশাহী নগরীতে ইয়াবাসহ যুবলীগের সাধারণ সম্পাদক আটক

রাজশাহী নগরীতে ইয়াবাসহ যুবলীগের সাধারণ সম্পাদক আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে ইয়াবাসহ শামিম হোসেন নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

রোববার বিকেল সোয়া ৪টার দিকে নগরীর শালবাগান এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৬ পিস ইয়াবা জব্দ করা হয়। তিনি নগরীর পবা নতুনপাড়া এলাকার মোসলেম উদ্দিনের ছেলে।

নগরীর চন্দ্রিমা থানার ওসি হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক শামিম হোসেন নগরীর ১৮ নং ওয়ার্ড (উত্তর) শাখা যুবলীগের সাধারণ সম্পাদক বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

চন্দ্রিমা থানার এসআই রাজু আহমেদ রাজশাহীর সময়কে বলেন, শামিম দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। এমন তথ্যের ভিত্তিতে ক্রেতা সেজে গিয়ে ইয়াবাসহ তাকে হাতেনাতে আটক করা হয়।

এ সময় তার শরীর তল্লাশি করে ৬ পিস ইয়াবা পাওয়া যায়।

মতিহার বার্তা ডট কম – ২৬ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply