শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
রাজশাহীতে ভারতীয় কসমেটিক্সসহ ৩ নারী আটক

রাজশাহীতে ভারতীয় কসমেটিক্সসহ ৩ নারী আটক

এসএম বিশাল : রাজশাহী রেলওয়ে স্টেশনে বিপুল পরিমান ভারতীয় কসমেটিক্সসহ ৩ নারী ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ।

আজ মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে  রেলওয়ে স্টেশনের ১ নং প্লাটফর্ম থেকে তাদের আটক করে র‌্যাব -৫ রাজশাহী মোল্লা পাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।।

আটককৃত নারী ব্যবসায়ীরা হলেন, নগরীর রাজপাড়া থানাধিন কোর্ট স্টেশন এলাকার মৃত নূরশেদ আলীর স্ত্রী শহর বানু (৬০), চন্দ্রিমা থানাধিন শিরোইল কলোনী এলাকার হান্নানের স্ত্রী শালেহা বানু (৪৮) ও মোহনপুর থানাধিন চককৃষ্ণপুর এলাকার আবুলের স্ত্রী জাহানারা বেগম (৫৫)।

জানাগেছে, খুলনা থেকে ছেড়ে আসা সাগরদাড়ী ট্রেনে করে ভারতীয় মালামালগুলি অবৈধ পথে নিয়ে আসাছিলো  রাজশাহীর কালোবাজারে বিক্রির জন্য।

এমন সময় এ্যাডিশনাল এসপি মাইনুল ইসলামের নের্তৃতে র‌্যাবে-৫ এর একটি অভিযানিক দল ট্রেনের মধ্যে অভিযান চালিয়ে তাদের আটক করে।

পরে তাদের কাছ থেকে উদ্ধার কারা হয়, বিপুল পরিমান ভরতীয় পারফিউম, মেয়েদের মাথার তেল, হাতের মেহেদী ও সাবান। এ সংবাদ লেখা পর্যন্ত মামলা প্রক্রিয়াধিন বলে জানা গেছে।

মতিহার বার্তা ডট কম – ২৮  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply