শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে ভারতীয় কসমেটিক্সসহ ৩ নারী আটক

রাজশাহীতে ভারতীয় কসমেটিক্সসহ ৩ নারী আটক

এসএম বিশাল : রাজশাহী রেলওয়ে স্টেশনে বিপুল পরিমান ভারতীয় কসমেটিক্সসহ ৩ নারী ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ।

আজ মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে  রেলওয়ে স্টেশনের ১ নং প্লাটফর্ম থেকে তাদের আটক করে র‌্যাব -৫ রাজশাহী মোল্লা পাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।।

আটককৃত নারী ব্যবসায়ীরা হলেন, নগরীর রাজপাড়া থানাধিন কোর্ট স্টেশন এলাকার মৃত নূরশেদ আলীর স্ত্রী শহর বানু (৬০), চন্দ্রিমা থানাধিন শিরোইল কলোনী এলাকার হান্নানের স্ত্রী শালেহা বানু (৪৮) ও মোহনপুর থানাধিন চককৃষ্ণপুর এলাকার আবুলের স্ত্রী জাহানারা বেগম (৫৫)।

জানাগেছে, খুলনা থেকে ছেড়ে আসা সাগরদাড়ী ট্রেনে করে ভারতীয় মালামালগুলি অবৈধ পথে নিয়ে আসাছিলো  রাজশাহীর কালোবাজারে বিক্রির জন্য।

এমন সময় এ্যাডিশনাল এসপি মাইনুল ইসলামের নের্তৃতে র‌্যাবে-৫ এর একটি অভিযানিক দল ট্রেনের মধ্যে অভিযান চালিয়ে তাদের আটক করে।

পরে তাদের কাছ থেকে উদ্ধার কারা হয়, বিপুল পরিমান ভরতীয় পারফিউম, মেয়েদের মাথার তেল, হাতের মেহেদী ও সাবান। এ সংবাদ লেখা পর্যন্ত মামলা প্রক্রিয়াধিন বলে জানা গেছে।

মতিহার বার্তা ডট কম – ২৮  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply