শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ঈদের আগেই সকল মিডিয়া-কর্মীদেরবকেয়া বেতন-বোনাস পরিশোধের দাবি, আরইউজের

ঈদের আগেই সকল মিডিয়া-কর্মীদেরবকেয়া বেতন-বোনাস পরিশোধের দাবি, আরইউজের

নিজস্ব প্রতিবেদক : রাজধানী এবং অন্যান্য মহানগরী ও জেলা শহর থেকে প্রকাশিত সংবাদপত্র, টিভি চ্যানেল ও অনলাইন মিডিয়াসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের পবিত্র ঈদুল ফিতরের আগেই সব বকেয়াসহ চলতি বেতন-ভাতা ও উৎসবভাতা (ঈদ বোনাস) পরিশোধের দাবি জানিয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)।

বুধবার (২৯-০৫-২০১৯) দেওয়া এক যুক্ত বিবৃতিতে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি সরদার আবদুর রহমান ও সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল সংবাদমাধ্যমের মালিকদের প্রতি এই দাবি জানান।

বিবৃতিতে নেতৃদ্বয় আরো বলেন, বর্তমানে সাংবাদিক ও সংবাদকর্মীদের যে বেতন-ভাতা দেওয়া হচ্ছে, তা প্রয়োজনের চেয়ে খুবই কম। এ অবস্থায় আসন্ন ঈদুল ফিতরের আগেই সব সাংবাদিক ও সংবাদকর্মীর বেতন-বোনাস পরিশোধ করা না হলে তারা ঈদ উদযাপন করতে পারবেন না।

তাই সংবাদকর্মীরা যাতে পরিবার-পরিজন নিয়ে সুষ্ঠুভাবে ঈদ উদযাপন করতে পারেন এজন্য অতি দ্রুত সব বকেয়া, ঈদ বোনাস ও বেতন-ভাতা পরিশোধ করার দাবি জানান তারা।

একইসঙ্গে বিবৃতিতে রাজধানীর বাইরে কর্মরত দৈনিক দিনকালের ব্যুরো চীফদের বকেয়া ও চলতি বেতনভাতা বকেয়া রাখায় উদ্বেগ প্রকাশ করা হয় এবং অবিলম্বে এই পাওনা পরিশোধের দাবি জানানো হয়।

মতিহার বার্তা ডট কম২৯   মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply