শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
ঈদের আগেই সকল মিডিয়া-কর্মীদেরবকেয়া বেতন-বোনাস পরিশোধের দাবি, আরইউজের

ঈদের আগেই সকল মিডিয়া-কর্মীদেরবকেয়া বেতন-বোনাস পরিশোধের দাবি, আরইউজের

নিজস্ব প্রতিবেদক : রাজধানী এবং অন্যান্য মহানগরী ও জেলা শহর থেকে প্রকাশিত সংবাদপত্র, টিভি চ্যানেল ও অনলাইন মিডিয়াসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের পবিত্র ঈদুল ফিতরের আগেই সব বকেয়াসহ চলতি বেতন-ভাতা ও উৎসবভাতা (ঈদ বোনাস) পরিশোধের দাবি জানিয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)।

বুধবার (২৯-০৫-২০১৯) দেওয়া এক যুক্ত বিবৃতিতে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি সরদার আবদুর রহমান ও সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল সংবাদমাধ্যমের মালিকদের প্রতি এই দাবি জানান।

বিবৃতিতে নেতৃদ্বয় আরো বলেন, বর্তমানে সাংবাদিক ও সংবাদকর্মীদের যে বেতন-ভাতা দেওয়া হচ্ছে, তা প্রয়োজনের চেয়ে খুবই কম। এ অবস্থায় আসন্ন ঈদুল ফিতরের আগেই সব সাংবাদিক ও সংবাদকর্মীর বেতন-বোনাস পরিশোধ করা না হলে তারা ঈদ উদযাপন করতে পারবেন না।

তাই সংবাদকর্মীরা যাতে পরিবার-পরিজন নিয়ে সুষ্ঠুভাবে ঈদ উদযাপন করতে পারেন এজন্য অতি দ্রুত সব বকেয়া, ঈদ বোনাস ও বেতন-ভাতা পরিশোধ করার দাবি জানান তারা।

একইসঙ্গে বিবৃতিতে রাজধানীর বাইরে কর্মরত দৈনিক দিনকালের ব্যুরো চীফদের বকেয়া ও চলতি বেতনভাতা বকেয়া রাখায় উদ্বেগ প্রকাশ করা হয় এবং অবিলম্বে এই পাওনা পরিশোধের দাবি জানানো হয়।

মতিহার বার্তা ডট কম২৯   মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply