শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় প্রধানমন্ত্রী ও মেয়র লিটনকে অভিনন্দন’ ফুলের শুভেচ্ছা

প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় প্রধানমন্ত্রী ও মেয়র লিটনকে অভিনন্দন’ ফুলের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক: প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। গত মঙ্গলবার রাষ্ট্রপতির আদেশক্রমে মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম স্বাক্ষরিত এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, সরকার এই মর্মে সিদ্ধান্ত গ্রহণ করেছে যে, স্ব স্ব পদে অধিষ্ঠিত থাকাকালীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম মন্ত্রীর এবং রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান (লিটন) প্রতিমন্ত্রীর ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক প্রতিমন্ত্রীর পদমর্যাদা, বেতন-ভাতা ও আনুষঙ্গিক অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্ত হবেন। এটি অবিলম্বে কার্যকর হবে।

এদিকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মেয়র খায়রুজ্জামান লিটন।
উল্লেখ্য, ২০১৮ সালের ৩০ জুলাই নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগের নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

এর আগে তিনি ২০০৮ সালে প্রথম রাসিকের মেয়র নির্বাচিত হন। সে সময় তিনি প্রতিমন্ত্রীর পদমর্যাদা পান।
এদিকে খায়রুজ্জামান লিটনের প্রতিমন্ত্রীর পদমর্যাদা প্রাপ্ত হওয়ায় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী-২ (সদর) আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা।

 রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রতিমন্ত্রী পদমর্যাদা পাওয়ায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভপতি শাহীন আকতার রেনীসহ সকল পর্যায়ের সদস্য নেতৃবৃন্দ।

এদিকে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় তাকে অভিনন্দন ও ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন রাসিক ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর প্রচার সম্মাদক ও সেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক সাঈদ মাহমুদ হিমেল। মতিহার বার্তা ডট কম এর সাক্ষাতকারে  এ অভিনন্দন জানান তিনি।

 তিনি বলেন, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে প্রতিমন্ত্রী করায় রাজশাহীসহ ২০ নং ওয়ার্ডবাসি অত্যন্ত আনন্দিত। এটি রাজশাহীর উন্নয়নের ক্ষেত্রে অনেকটা সহায়ক হবে বলে আমরা মনে করি। একইসঙ্গে মেয়র লিটনের পদমর্যাদা উন্নীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও অভিনন্দন জানান তিনি।

এছাড়া অভিনন্দন জানিয়েছেন, মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফ বাবু, বোয়ালিয়া (পূর্ব) থানা আ’লীগ, বোয়ালিয়া (পশ্চিম) থানা আ’লীগ, রাজপাড়া থানা আ’লীগ, মতিহার থানা আ’লীগ, শাহমুখদুম থানা আ’লীগ,
মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রাসিকের কাউন্সিলর ও কর্মকর্তারা।

মতিহার বার্তা ডট কম  ০১-জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply