রাজশাহীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেফতার ২৯

রাজশাহীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেফতার ২৯

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে মাদকসহ ৩৯ জনকে আটক করেছে পুলিশ । গতকাল শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে আজ শনিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-০৭ জন, রাজপাড়া থানা-০২ জন, চন্দ্রিমা থানা-০২ জন, মতিহার থানা-০৪ জন, কাটাখালি থানা-০১ জন, শাহমখদুম থানা-০১ জন, পবা থানা-০৩ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৪ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০২ জন ও ডিবি পুলিশ-০২ জনকে আটক করে।

যাদের মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ০৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ০৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ মাসুম অরফে নাদু (২০) কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ বাবু (৪৫) কে ০৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

মতিহার থানা পুলিশ মোঃ বাদশা মিয়া (২৪) কে ০৭ গ্রাম হেরোইন মোঃ মনিরুল ইসলাম অরফে মনি (৩৫) কে ২৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও মোঃ হ্নদয় আলী (১৯) কে ৭০ গ্রাম গাঁজাসহ আটক করে। পবা থানা পুলিশ মোঃ গোলাম মোস্তফা (৩৭) কে ৫০ গ্রাম গাঁজা সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ মাহমুদুল হাসান মুন্না (২১) ও মোঃ আনোয়ারুল ইসলাম (২৬) দ্বয়কে ০৪ গ্রাম হেরোইন সহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ০১ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply