শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নাটোরে মোটর সাইকেল দুর্ঘটনায় ৮ মাসের শিশু হারালো তার মাকে

নাটোরে মোটর সাইকেল দুর্ঘটনায় ৮ মাসের শিশু হারালো তার মাকে

নাটোর প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় ৮ মাসের শিশু তাঁর মা হাফসা বেগম (২১) নিহত হয়েছেন। এসময় নিহতের স্বামী ( শিশুটির বাবা) মিলন হোসেন (৩৬) আহত হয়।

গতকাল শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে নাটোর-বাগাতিপাড়া সড়কের রামেসরপুর মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত হাফসাা বেগম বাগাতিপাড়া উপজেলার মাসিমপুর মহল্লার আলাউদ্দিন আলার পুত্র বধু।

এলাকাবাসী সুত্রে জানাযায়, শুক্রবার দুপুরে ৮ মাসের শিশু সন্তান তাহাকে বাড়ির স্বজনদের কাছে রেখে মিলন তার স্ত্রী হাফসা বেগমকে নিয়ে মোটর সাইকেলে করে মিলনের খালার বাড়ি রামেসরপুর যাচ্ছিলেন। পথিমধ্যে সদর উপজেলার রামেসরপুর মোড়ে একটি কুকুরের সাথে সংঘর্ষ হয়।

এ সময় মোটর সাইকেলটি সড়কের ধারে একটি গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই শিশুটির মা হাফসা বেগম মারা যান।

শিশু তাহা অকালে মাকে হারিয়ে নির্বাক হয়ে তাকিয়ে থাকছে আর ক্ষনে ক্ষনে কেঁদে উঠছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মতিহার বার্তা ডট কম – ০১ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply