শিরোনাম :
স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে দাবদাহে পুড়ছে দেশ, আরো বাড়বে দিনের তাপমাত্রা হজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী মধ্যরাত থেকে ইন্টারনেট সেবায় ধীরগতি, যা জানা গেল
রাজশাহী জেলা পুলিশে কনস্টবল পদে নিয়োগসংক্রান্ত সর্তকীকরণ

রাজশাহী জেলা পুলিশে কনস্টবল পদে নিয়োগসংক্রান্ত সর্তকীকরণ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পুলিশ লাইন্স মাঠে আগামী (১ জুলাই) রাজশাহী জেলার বিপরীতে নিয়োগযোগ্য ট্রেইনি রিক্রুট কনস্টবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আজ সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন, রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম।

তিনি বলেন, ইদানিং লক্ষ্য করা যাচ্ছে যে এক শ্রেণীর অসাধু দালাল চক্র এই নিয়োগকে কেন্দ্র করে সাধারণ মানুষকে প্রতারিত করার চেষ্টা করছে। বাংলাদেশ পুলিশে কনস্টবল (টিআরসি) পদে নিয়োগ যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে হয়ে থাকে। এখানে ব্যত্যয় ঘটানোর কোন সুযোগ নেই।

এই বিষয়ে রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম এর পক্ষ থেকে সকলকে সর্তক থাকার অহবান জানানো হয়েছে।

তিনি আরো বলেন, যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে যোগ্য প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে ।

মতিহার বার্তা ডট কম – ০৩ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply