শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
ছয়তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে পুলিশ কর্মকর্তার মেয়ের আত্মহত্যা

ছয়তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে পুলিশ কর্মকর্তার মেয়ের আত্মহত্যা

মতিহার বার্তা ডেস্ক : রাজধানীর বনানীতে ঈদের দিন ছয় তলা বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে পুলিশের সাবেক এক কর্মকর্তার মেয়ে আত্মহত্যা করেছেন। বুধবার বিকালে বনানীর ২৭ নম্বর রোডের ৭ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরে জানাজা শেষে লাশ দাফন করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন বনানী থানার ওসি বিএম ফরমান আলী।

নিহতের নাম ইলোনা তাকওয়া (১৮)। তার বাবা কোহিনুর মিয়া পুলিশের সাবেক উপকমিশনার।

পুলিশ জানিয়েছে, ঈদের দিন বুধবার বিকালে বনানীর বাসার ছয় তলা থেকে লাফিয়ে পড়েন ইলোনা। পরে তাকে গুলশানের ইউনাইটেড হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এর পর তার লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি ফরমান আলী জানান, ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার দুপুরে তাকওয়ার লাশ স্বজনরা নিয়ে যান। গতকালই তার দাফন করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

ফরমান আলী আরও জানান, কোহিনুর মিয়ার মেয়ে তাকওয়া আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে তারা জানতে পেরেছেন। পুলিশ তদন্ত শুরু করেছে। তদন্তের পর সঠিক কারণ জানা যাবে।

মতিহার বার্তা ডট কম  ০৭ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply