শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
তিন হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদিত হলে পাল্টে যাবে রাজশাহীর চিত্র : লিটন

তিন হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদিত হলে পাল্টে যাবে রাজশাহীর চিত্র : লিটন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহী সিটি কর্পোরেশন তিন হাজার কোটি টাকার একটি উন্নয়ন প্রকল্প তৈরি করে মন্ত্রনালয়ে পাঠিয়েছে।

এই প্রকল্পটি অনুমোদিত হলে রাস্তাঘাট, বহুতল ভবন, ড্রেনেজ ব্যবস্থা, লাইটিংসহ সার্বিক ক্ষেত্রে নগরীর দৃশ্যমান উন্নয়ন হবে। নগরীর চেহারায় পাল্টে যাবে।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুক্রবার রাত ১০টায় মহানগরীর ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ পরিবার আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টসহ বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে নতুন সরকারি দুইটি স্কুল হতে যাচ্ছে। স্কুল দুইটির জন্য ইতোমধ্যে জায়গা দেখা হয়েছে, জায়গা নির্ধারণও প্রায় হয়ে গেছে। এখন কাজ শুরুর অপেক্ষা। কাজও শিগগিরই শুরু হবে।

তিনি আরো বলেন, প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়, কমিউনিটি সেন্টার ও খেলার মাঠ করার পরিকল্পনা রয়েছে। রাজশাহীতে শিল্পায়ন গড়ে উঠেনি। শিল্পায়নের জন্য বিনিয়োগকারীদের রাজশাহীতে আনার চেষ্টা চলছে। কর্মসংস্থান সৃষ্টির প্রচেষ্টাও অব্যহত রয়েছে।

শাহ মখদুম থানা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মহিদুল ইসলাম মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ১৬ নং ওয়ার্ড কাউন্সিল বেলাল আহমেদ, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মুনতাজ উদ্দিন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বাসিন্দারা।

আলোচনা সভা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি মেয়র খায়রুজ্জামান লিটন। পরে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

মতিহার বার্তা ডট কম – ০৮ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply