শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
বাড়ি থেকে পালিয়ে আসা স্কুল ছাত্রী রাজশাহী রেলওয়ে স্টেশনে উদ্ধার

বাড়ি থেকে পালিয়ে আসা স্কুল ছাত্রী রাজশাহী রেলওয়ে স্টেশনে উদ্ধার

রাজশাহী নগরীর মতিহারে কিশোরী ধর্ষণ: আটক ধর্ষক
রাজশাহী নগরীর মতিহারে কিশোরী ধর্ষণ: আটক ধর্ষক

এসএম বিশাল: রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে এক স্কুল ছাত্রী (১৫) কে উদ্দার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত  ২ টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনের ১নং প্লাটফর্ম  থেকে তাকে উদ্ধার করে জিআরপি থানা পুলিশ।

উদ্ধারকৃত ওই ছাত্রী নগরীর রাজপাড়া থানাধিন ডিংগাডোবা এলাকার বুলবুল হোসেনের কন্যা। পুলিশ জানায়, রাত দুইটার দিকে কিছু বখাটে যুবক একটি কিশোরীকে অনুসরণ করছে এমন তথ্যের ভিত্তিতে জিআরপি পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে অসে।

জিজ্ঞাসাবাদে ওই ছাত্রী জানায়, শুক্রবার রাত ৯ টার দিকে সে তার দাদার ওপর অভিমান করে বাড়ি থেকে পালিয়ে রেল স্টেশনে আশ্রয় নিয়েছিল। পরে তার দেয়া ঠিকানা অনুযায়ী ওই ছাত্রীর বাসায় খবর দেয়া হয়।

খবর পেয়ে আজ শনিবার সকাল ৭ টার দিকে তার দাদাসহ পরিবারের লোকজন থানায় উপস্থিত হয়ে লিখিত দিয়ে তাকে বাসায় নিয়ে যায়।

মতিহার বার্তা ডট কম – ০৮ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply