মোবাইলে স্ত্রীর ভাইকে পেটানোর শব্দ শোনানো নিউটন কারাগারে

মোবাইলে স্ত্রীর ভাইকে পেটানোর শব্দ শোনানো নিউটন কারাগারে

মতিহার বার্তা ডেস্ক : যৌতুকের টাকার জন্য স্ত্রীকে অমানুষিক নির্যাতন করে তার আর্তনাদ এবং পেটানোর শব্দ মোবাইল ফোনে শ্যালককে শুনিয়েছিলেন স্বামী হাছান আল হাবিব নিউটন। লালমনিরহাট শহরের সাপটানা এলাকায় গৃহবধূকে নির্যাতনের এ ঘটনা গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর ব্যাপক আলোচিত হয়। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় তার পাষন্ড স্বামী হাছান আল হাবিব নিউটনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

রবিবার সকালে লালমনিরহাট চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান মন্ডলের আদালতে নিউটন জামিন আবেদন জানালে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ ঘটনায় গত ৩১ মে লালমনিরহাট সদর থানায় হাছান আল হাবিবসহ তিন জনকে আসামি করে মামলা দায়ের করেন ইভার বড় ভাই মো. হাবিবুর রহমান।

নির্যাতনের শিকার গৃহবধূ খুরশিদা আক্তার ইভা রংপুর জেলার পীরগাছা উপজেলার গুয়াবাড়ী এলাকার মৃত. ইউসুফ আলীর মেয়ে। লালমনিরহাট পৌর শহরের সাপটানা এলাকার আব্দুস ছাত্তারের একমাত্র ছেলে হাছান আল হাবিব নিউটনের (২৮) সাথে ২০১৪ সালের ১৯ ডিসেম্বর খুরশিদা আক্তার ইভার বিয়ে হয়।

মামলার বিবরণে জানা যায়, গত ৩০ মে খুরশিদা সকাল ১১টার দিকে হাছান আল হাবিব তার দুই বোনের কুপরামর্শে ২ লাখ টাকা যৌতুকের জন্য খুরশিদা আক্তার ইভাকে শারীরিক নির্যাতন করে। শরীরের বিভিন্ন স্থানের পাশাপাশি এক পর্যায়ে ইভার স্পর্শকাতর স্থান সমূহেও নির্যাতন করা হয়। নির্যাতনের ভয়াবহতা ইভার একমাত্র ভাই হাবিবুর রহমানের মোবাইল ফোনের সাথে হাছান আল হাবিব কলরেকর্ড চালু রেখে বউকে নির্যাতন ও আর্তচিৎকার শোনান। স্বামী ও দুই ননদের অমানুষিক নির্যাতনে গুরুতর অসুস্থ শরীর নিয়ে ইভা প্রথমে লালমনিরহাট সদর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। বর্তমানে ইভা হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাবার বাড়িতে রয়েছেন।

লালমনিরহাট সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা মৃগেন্দ্র চন্দ্র রায় বলেন, ইভাকে নির্যাতনকারী প্রধান আসামি হাছান আল হাবিব নিউটন রবিবার সকালে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান মন্ডলের আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। আত্মগোপনে থাকা অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মতিহার বার্তা ডট কম – ০৯ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply