শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
গোদাগাড়ীতে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

গোদাগাড়ীতে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে ফুরজান আলী (৬৫) নামের এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে উপজেলার মাটিকাটা ইউনিয়নের হরিশংকরপুর গ্রামে গলায় ফাঁস দেওয়া অবস্থায় একটি গাছে থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের চর ভুবনপাড়া গ্রামের বাসিন্দা।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, গলায় ফাঁস দেওয়া অবস্থায় ফুরজান আলীকে একটি গাছে ঝুলে থাকা অবস্থায় উদ্ধার করা হয়। তবে, পা মাটিতে ছোঁয়া, আর পুরো শরীরে কাদা লেগে ছিল। ঘটনাটি রহস্যজনক। এটি হত্যা নাকি আত্মহত্যা, তা এখনই বলা যাচ্ছে না।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, ফুরজান আলীর এ বছর হজ পালন করতে যাওয়ার কথা ছিল। তাই, রোববার (৯ জুন) দ্বিতীয় স্ত্রীর সঙ্গে দেখা করতে হরিশংকরপুর গ্রামে আসেন।

সোমবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে মাঠের ভেতর একটি গাছে তার মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) রাহাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্ত রিপোর্ট পাওয়া গেলে নিশ্চিত হওয়া যাবে ।

এ ঘটনায় অপমৃত্যুর মামলা হবে বলেও জানান গোদাগাড়ী থানার এ পুলিশ কর্মকর্তা।

 মতিহার বার্তা ডট কম – ১০ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply