শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে মাদকসহ আটক- ৩১

রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে মাদকসহ আটক- ৩১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে অভিযানে চালিয়ে ৩১ জনকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার দিবাগত রাত থেকে শুরু করে আজ সোমবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-০৮ জন, রাজপাড়া থানা-০৪ জন, চন্দ্রিমা থানা-০৩ জন, মতিহার থানা-০২ জন, কাটাখালি থানা-০১ জন, শাহমখদুম থানা-০৩ জন, এয়ারপোর্ট থানা-০১ জন, পবা থানা-০১ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৫ জন, কর্ণহার থানা-০১ জন ও ডিবি পুলিশ-০২ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ০৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ রাশেদ(২৮)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, রিমা বেগম(৪৫)কে ২২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। পবা থানা পুলিশ আয়ানাল(৩৮)কে ০৮ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ সোহেল(৩৫)কে ০৭ গ্রাম হেরোইন সহ আটক করে সহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ আসগর আলী(৪২)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

জানতে চাইলে আরএমপি’র মূখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, মাদক বিরোধী চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ সোমবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 মতিহার বার্তা ডট কম – ১০ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply