শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ব্যাংক হিসাবের মামলায় পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট জারদারি গ্রেফতার

ব্যাংক হিসাবের মামলায় পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট জারদারি গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট ও পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) কো-চেয়ারম্যান আসিফ আলী জারদারিকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। ১০ জুন, সোমবার তাকে গ্রেফতার করে পুলিশ।

এদিন ভুয়া ব্যাংক হিসাবের মামলায় ইসলামাবাদ হাইকোর্টের কাছে আগাম জামিন আবেদন করেন জারদারি। সেই আবেদন নাকচ করে দেওয়ার কয়েক ঘণ্টা পরেই তাকে গ্রেফতার করা হয়।

এরপর তাকে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর কার্যালয়ে নেওয়া হয়েছে। এ ঘটনায় বিক্ষোভ শুরু করেছে পিপিপির নেতা-কর্মীরা। তবে আসিফ আলী জারদারির ছেলে ও পিপিপির চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারি নেতা-কর্মীদের শান্ত থাকার আহ্বান জানিয়েছেন।

গ্রেফতার অভিযানের আগে আসিফ জারদারির বাসভবনের আশপাশের সব সড়ক বন্ধ করে দেওয়া হয়। এরপর তাকে একটি ল্যান্ডক্রুজারে উঠিয়ে রাওয়ালপিন্ডির দিকে নিয়ে যাওয়া হয়।

তাকে রাওয়ালপিন্ডির ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এরপর তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

২০০৮ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত পিপিপি ক্ষমতা থাকাকালে পাকিস্তানের প্রেসিডেন্ট ছিলেন আসিফ জারদারি। তিনি পাকিস্তানের প্রয়াত প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর স্বামী।

মতিহার বার্তা ডট কম – ১০ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply