শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
ব্যাংক হিসাবের মামলায় পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট জারদারি গ্রেফতার

ব্যাংক হিসাবের মামলায় পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট জারদারি গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট ও পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) কো-চেয়ারম্যান আসিফ আলী জারদারিকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। ১০ জুন, সোমবার তাকে গ্রেফতার করে পুলিশ।

এদিন ভুয়া ব্যাংক হিসাবের মামলায় ইসলামাবাদ হাইকোর্টের কাছে আগাম জামিন আবেদন করেন জারদারি। সেই আবেদন নাকচ করে দেওয়ার কয়েক ঘণ্টা পরেই তাকে গ্রেফতার করা হয়।

এরপর তাকে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর কার্যালয়ে নেওয়া হয়েছে। এ ঘটনায় বিক্ষোভ শুরু করেছে পিপিপির নেতা-কর্মীরা। তবে আসিফ আলী জারদারির ছেলে ও পিপিপির চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারি নেতা-কর্মীদের শান্ত থাকার আহ্বান জানিয়েছেন।

গ্রেফতার অভিযানের আগে আসিফ জারদারির বাসভবনের আশপাশের সব সড়ক বন্ধ করে দেওয়া হয়। এরপর তাকে একটি ল্যান্ডক্রুজারে উঠিয়ে রাওয়ালপিন্ডির দিকে নিয়ে যাওয়া হয়।

তাকে রাওয়ালপিন্ডির ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এরপর তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

২০০৮ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত পিপিপি ক্ষমতা থাকাকালে পাকিস্তানের প্রেসিডেন্ট ছিলেন আসিফ জারদারি। তিনি পাকিস্তানের প্রয়াত প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর স্বামী।

মতিহার বার্তা ডট কম – ১০ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply