শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পুঠিয়ায় শ্রমিক নেতা হত্যাকান্ড জরিত সন্দেহে সাধারণ সম্পাদক পটলের উপর হামলা

পুঠিয়ায় শ্রমিক নেতা হত্যাকান্ড জরিত সন্দেহে সাধারণ সম্পাদক পটলের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের পুঠিয়া শাখার সাবেক সভাপতি নুরুল ইসলাম (৬৫) হত্যাকান্ডে জরিত সন্দেহে শ্রমিক নেতা আব্দুর রহমান পটলের উপর হামলা করেছে বিক্ষুব্ধ শ্রমিকরা।

ঘটনাটি ঘটে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে পুঠিয়া বাজারে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আব্দুর রহমান পটল পুঠিয়া শাখা শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক।

পুলিশ সুত্রে জানা যায়, আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে পুঠিয়া সদরের আশরাফের ইটভাটার সামনে থেকে শ্রমিক নেতা নুরুল ইসলামের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

 এ ঘটনার প্রতিবাদে শ্রমিকরা ঢাকা-রাজশাহী মহাসড়ক প্রায় আধা ঘণ্টা অবরোধ করে রাখেন। পরে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিযন্ত্রনে নিয়ে আসে।

 নিহতের পরিবার সুত্রে জানা যায়, নুরুল ইসলাম গত ২৪ এপ্রিল সাধারণ সম্পাদক পদে আব্দুর রহমান পটলের বিরুদ্ধে ভোট করে পরাজিত হন।

পরে ভোটে কারচুপির অভিযোগ এনে তিনি আদালতে মামলা করেছিলেন। আদালতে মামলা করাকে কেন্দ্র করে তাকে হত্যা করা হয়েছে বলে ধারনা করছেন তার পরিবার।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দীন জানান, ঘটনার পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। মহাসড়কে এখন যানচলাচল স্বাভাবিক রয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি ।

মতিহার বার্তা ডট কম – ১১ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply