রাজশাহী জেলা পুলিশের অভিযানে মাদকসহ আটক-৩৪

রাজশাহী জেলা পুলিশের অভিযানে মাদকসহ আটক-৩৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা পুলিশ অভিযান চালিয়ে ৩৪ জনকে আটক করেছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে আজ বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়েছে।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০৫ জন, তানোর থানা ০৫ জন, মোহনপুর থানা ০২ জন, পুঠিয়া থানা ০২ জন, বাগমারা থানা ০৪ জন, দূর্গাপুর থানা ০৬ জন, চারঘাট মডেল থানা ০৬ জন, বাঘা থানা ০৫ জনকে আটক করে। যার মধ্যে ২৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ০৬ জনকে মাদকদ্রব্যসহ ও ০১ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

গোদাগাড়ী থানা পুলিশ মোসাঃ ফাতেমা বেগম ফুারকন (৩৪) কে ৪৫ পিচ ইয়াবাসহ আটক করে। তানোর থানা পুলিশ মোঃ সাইমন (১৮) কে ০৮ পিচ ইয়াবাসহ আটক করে। দূর্গাপুর থানা পুলিশ মোঃ আলম আলাম (৪০) কে ০৫ পিচ ইয়াবাসহ আটক করে। চারঘাট থানা পুলিশ মোঃ ইমান আলী (৫৬) ও মোঃ সিরাজুল ইসলামদ্বয়কে ০৫ বোতল ভারতের ফেন্সিডিলসহ আটক করে। বাগমারা থানা পুলিশ মোঃ লালবর রহমান (৪৭) কে ২০ গ্রাম গাঁজাসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

জানতে চাইলে রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম বলেন, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে জেলার জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে ও মাদক নিমূলে পুলিশের চলামান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ১ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply