শিরোনাম :
স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে দাবদাহে পুড়ছে দেশ, আরো বাড়বে দিনের তাপমাত্রা হজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী মধ্যরাত থেকে ইন্টারনেট সেবায় ধীরগতি, যা জানা গেল
রাজশাহী আরিএমপি পুলিশের অভিযানে আটক-৩৬

রাজশাহী আরিএমপি পুলিশের অভিযানে আটক-৩৬

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর পুলিশের অভিযানে ৩৬ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে, গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে আজ বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে মহানগর পুলিশ ৩৬ জনকে আটক করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন, আরএমপি’র মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-০৮ জন, রাজপাড়া থানা-০৭ জন, চন্দ্রিমা থানা-০৩ জন, মতিহার থানা-০৪ , কাটাখালি থানা-০৫ জন, বেলপুকুর থানা-০৩ জন, শাহমখদুম থানা-০১ জন, পবা থানা-০২ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৩ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ বাচ্চু মিয়া(৩২)কে ১৮ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, মোঃ সোহেল আলী(২৯)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ আক্কাস(৩০)কে ১৪ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

মতিহার থানা পুলিশ মোঃ সাদ্দাম(২৬), মোঃ সবুজ(২২) এবং মোঃ দুলাল(৩০)দের ৩৫০ গ্রাম গাঁজা সহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোঃ মুসা পঁচা(৩৫)কে ৫০ গ্রাম গাঁজা সহ আটক করে। পবা থানা পুলিশ মোঃ গোলাম রাব্বানী(৪০)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ রবিন(৩২)কে ০৬ গ্রাম হেরোইন সহ আটক করে, মোঃ মাসুদ রানা মাসুম(২৮)কে ০৭ গ্রাম হেরোইন সহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। বুধবার দুপুরে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

জানতে চাইলে রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম বলেন, মাদক নিমূলে পুলিশের চলামান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ১ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply