রাজশাহীতে শ্বশুরকে পিটিয়ে রক্তাক্ত জখম করলো পূত্রবধু !

রাজশাহীতে শ্বশুরকে পিটিয়ে রক্তাক্ত জখম করলো পূত্রবধু !

এসএম বিশাল: রাজশাহীতে বৃদ্ধা শ্বশুরকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে পূত্রবধু। আহত বৃদ্ধা মোঃ বদরুদ্দিন শেখ (৭০) নগরীর চন্দ্রিমা থানাধিন পূর্ব চকপাড়া এলাকার বাসিন্দা। এ নির্মম পরিহাস সয়তে হচ্ছে এ বয়সে একজন জন্মদাতা পিতাকে! গতকাল বুধবার  দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনাটি ঘটে বলে জানা গেছে। বিষয়টি নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ ঘটনায় চন্দ্রিমা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সুত্রে জানা যায়, বদরুদ্দিন শেখের জমিতে তার ছেলে শহিদুল ইসলাম, তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ঘর নির্মান কাজ শুরু করেছে।

এ নিয়ে বুধবার রাতে তিনি বিরোধিতা করে কথা বলেন। এক পর্যায়ে তার ছেলের স্ত্রী রিতা বেগম (২২) উত্তেজিত হয়ে বৃদ্ধাকে এলোপাতাড়ি  মারধর শুরু করে পরে মাথায় ইট দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে।

জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির বলেন, বৃদ্ধা বদরুদ্দিন শেখকে তার ছেলের বৌ ইট দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করেছে। এ বিষয়ে বৃদ্ধা বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

মাথা দিয়ে রক্ত ঝরছিল আহত বৃদ্ধাকে রামেক হাসপাতালে চিকিৎসার পরামর্শ দিয়া পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ১৩ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply