শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
এ মাসের শেষের দিকে যোগ দান করছেন রাজশাহীতে নবনিযুক্ত জেলা প্রশাসক

এ মাসের শেষের দিকে যোগ দান করছেন রাজশাহীতে নবনিযুক্ত জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক: আগামী ৭ দিন পরেই রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) পদে আনুষ্ঠানিক ভাবে যোগ দেবেন নবনিযুক্ত মো: হামিদুল হক। বর্তমানে তিনি ঝালকাঠি জেলা প্রশাসক হিসেবে কর্মরত আছেন।

গত ১১জুন জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে হামিদুল হককে ঝালকাঠি জেলা থেকে নতুন কর্মস্থল রাজশাহী জেলায় বদলি করা হয়।

মুঠোফোনে দেয়া এক স্বাক্ষাতকারে হামিদুল হক এই তথ্য নিশ্চিত করে বলেন, বর্তমান কর্মস্থলের (ঝালকাঠি) কাজগুলো সংশ্লিষ্টদের বুঝিয়ে দিয়ে ও প্রয়োজনীয় নিয়মনীতি অনুসরণ করে আগামী ২০ জুনের পর রাজশাহীর নতুন কর্মস্থলে যোগ দিতে পারবো বলে আশা করছি।

 এসময় তিনি রাজশাহীবাসীকে অগ্রিম শুভেচ্ছা জানান।গত ১১জুন সরকারী এই প্রজ্ঞাপনের মাধ্যমে মোট ১৯ জন জেলা প্রশাসককে বিভিন্ন জেলায় ও মন্ত্রণালয়ে বদলি করা হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব মুহম্মদ শাহীন ইমরান স্বাক্ষরিত প্রজ্ঞাপটিতে জানানো হয় জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

প্রজ্ঞাপনের অনুলীপি সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও দপ্তর সমূহে প্রেরণ করা হয়েছে। এদিকে রাজশাহী জেলার বর্তমান জেলা প্রশাসক এসএম আব্দুল কাদেরকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব পদে বদলি করা হয়েছে বলে জানা গেছে।

মতিহার বার্তা ডট কম – ১৩ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply