শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
দুর্নীতির অভিযোগে সেই ভূমি কর্মকর্তা এবার সাময়িক বরখাস্ত

দুর্নীতির অভিযোগে সেই ভূমি কর্মকর্তা এবার সাময়িক বরখাস্ত

মতিহার বার্তা ডেস্ক : ঘুষ গ্রহণ ও দুর্নীতি-অনিয়মের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের ভূমি সহকারী কর্মকর্তাকে প্রত্যাহার করার পর এবার সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শুক্রবার দুপুর দুইটার দিকে মুঠোফোনে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, সরকারি চাকরিতে প্রথমবারই বরখাস্ত করার নিয়ম নেই। সাময়িক বরখাস্ত করে অভিযোগ তদন্ত শেষে প্রমাণিত হলে স্থায়ীভাবে চাকরি থেকে বাদ দিতে হয়।

এর আগে বুধবার (১২ জুন) দুপুরে বজলুল হকের দুর্নীতির বিরুদ্ধে ও তার শাস্তির দাবিতে নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ের সামনের সড়কে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করেন ভুক্তভোগী সাধারণ মানুষ। পরে ওইদিনই বজলুল হককে প্রত্যাহার করে জেলা প্রশাসকের কার্যালয়ে সংযুক্ত করা হয়।

মতিহার বার্তা ডট কম  ১৪ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply