শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
দুর্নীতির অভিযোগে সেই ভূমি কর্মকর্তা এবার সাময়িক বরখাস্ত

দুর্নীতির অভিযোগে সেই ভূমি কর্মকর্তা এবার সাময়িক বরখাস্ত

মতিহার বার্তা ডেস্ক : ঘুষ গ্রহণ ও দুর্নীতি-অনিয়মের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের ভূমি সহকারী কর্মকর্তাকে প্রত্যাহার করার পর এবার সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শুক্রবার দুপুর দুইটার দিকে মুঠোফোনে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, সরকারি চাকরিতে প্রথমবারই বরখাস্ত করার নিয়ম নেই। সাময়িক বরখাস্ত করে অভিযোগ তদন্ত শেষে প্রমাণিত হলে স্থায়ীভাবে চাকরি থেকে বাদ দিতে হয়।

এর আগে বুধবার (১২ জুন) দুপুরে বজলুল হকের দুর্নীতির বিরুদ্ধে ও তার শাস্তির দাবিতে নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ের সামনের সড়কে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করেন ভুক্তভোগী সাধারণ মানুষ। পরে ওইদিনই বজলুল হককে প্রত্যাহার করে জেলা প্রশাসকের কার্যালয়ে সংযুক্ত করা হয়।

মতিহার বার্তা ডট কম  ১৪ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply