শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
ইয়াবার বড় চালানসহ পুলিশ সদস্য আটক

ইয়াবার বড় চালানসহ পুলিশ সদস্য আটক

মতিহার বার্তা ডেস্ক : বন্দর নগরী চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ এক পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। শুক্রবার (১৪ জুন) রাতে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ সিজিএস কলোনি এলাকা থেকে তাকে আটক করা হয়।

নগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট এবং র‌্যাব যৌথভাবে ইয়াবা উদ্ধারে এ অভিযান চালায়। অভিযানে আটক সিদ্দিকুর রহমান নগর পুলিশের বন্দর জোনে টাউন সাব ইন্সপেক্টর (এটিএসআই) হিসেবে কর্মরত বলে জানা গেছে।

কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-কমিশনার মো. শহীদুল্লাহ সাংবাদিকদের বলেন, সিদ্দিকুর মোটরসাইকেল যোগে ১০ হাজার ইয়াবা নিয়ে সিজিএস কলোনির বাসায় যাচ্ছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয় এবং ১০ হাজার ইয়াবা জব্দ করা হয়।

মতিহার বার্তা ডট কম  ১৪ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply