শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পুলিশ সদস্য ও তাদের পরিবারকে বিশেষ ছাড় দেবে পপুলার

পুলিশ সদস্য ও তাদের পরিবারকে বিশেষ ছাড় দেবে পপুলার

মতিহার বার্তা ডেস্ক : সব ধরনের প্যাথলজিক্যাল টেস্ট, ইমেজিংসহ যেকোনো টেস্ট এবং পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার ক্ষেত্রে পুলিশ সদস্য ও তাদের পরিবারকে বিশেষ ছাড় দেবে পপুলার গ্রুপ।

সোমবার (১৭ জুন) বেলা ১১টায় ডিএমপি সদর দফতরে পুলিশ সদস্যের সব প্যাথলজিক্যাল টেস্ট ও চিকিৎসায় ডিসকাউন্ট দেয়ার বিষয়ে সমঝোতা স্মারক স্বাক্ষর করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও পপুলার গ্রুপ।

ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়ার উপস্থিতিতে এমওইউতে ডিএমপি’র পক্ষে স্বাক্ষর করেন উপ-পুলিশ কমিশনার (সদর দফতর ও প্রশাসন) সুদীপ কুমার চক্রবর্তী এবং পপুলার গ্রুপের পক্ষে স্বাক্ষর করেন পপুলার গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ডা. মোস্তাফিজুর রহমান। এসময় ডিএমপি ও পপুলার গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ডিএমপি কমিশনার বলেন, বাংলাদেশে ডায়াগনস্টিক সেন্টারের মধ্যে পপুলার অন্যতম। তাদের সাথে স্বাস্থ্যসেবা নিয়ে এমন চুক্তি স্বাক্ষরিত হওয়াটা আনন্দের। ডিএমপি’র ৩৪ হাজার সদস্য জনগণের নিরাপত্তা, জানমাল ও রাষ্ট্রের সম্পদ রক্ষার্থে প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে দায়িত্ব পালন করছেন। আমরা যারা জীবনের ঝুঁকি নিয়ে জনগণের নিরাপত্তা দিয়ে থাকি আমাদের নিরাপত্তাও সমধিক গুরুত্বপূর্ণ। আমার নিজের নিরাপত্তা না থাকলে অন্যের নিরাপত্তা কীভাবে দেব?

তিনি আরও বলেন, ভালো সেবা দিতে হলে আমাকে কাজের ভালো পরিবেশ দিতে হবে। ২০১৩ সাল থেকে পুলিশকে পপুলার ডায়াগনস্টিক সেন্টার সফলতার সাথে সেবা দিয়ে যাচ্ছে। এজন্য পপুলার গ্রুপের প্রতি আন্তরিক কৃতজ্ঞা রইলো।

কমিশনার আরও বলেন, আমরা আশা করবো ডায়াগনস্টিক সেন্টারের মতোই পপুলার মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পুলিশ সদস্য ও তাদের পরিবার আশানুরূপ সেবা পাবে। পুলিশ সদস্যের আইডি কার্ড দেখালে যাতে সে প্যাথলজিক্যাল টেস্টসহ হাসপাতালে চিকিৎসায় ডিসকাউন্ট সেবা পান সেদিকে পপুলার গ্রুপ কর্তৃপক্ষ পদক্ষেপ নেবেন বলে আশাবাদ ব্যক্ত করছি। যারা নগরীর ২ কোটি মানুষের নিরাপত্তা দেয় তাদের কল্যাণ, নিরাপত্তা ও সুস্থতা অনেক গুরুত্বপূর্ণ।

ডিএমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ডা. মোস্তাফিজুর রহমান বলেন, ২০১৩ সালে স্বাক্ষরের মাধ্যমে আমরা কমিটমেন্ট করেছিলাম ডিএমপিসহ সারা দেশের পুলিশ সদস্যদের সব ধরনের প্যাথলজিক্যাল টেস্টে ডিসকাউন্ট দেব এবং দিয়ে যাচ্ছি। বাংলাদেশে সব মিলিয়ে আমাদের ২১টি ডায়াগনস্টিক সেন্টার রয়েছে। আমরা আমাদের প্রিয় পুলিশ বাহিনীর সদস্য ও তাদের পরিবারের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে চাই। পুলিশ বাহিনীর সদস্যদের প্রতি আমাদের স্বাস্থ্যসেবা অব্যাহত থাকবে।

মতিহার বার্তা ডট কম – ১৭ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply