শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পবা উপজেলা নির্বাচন: ৭৯ টি ভোটকেন্দ্রের মধ্যে ৬৮টি ঝুঁকিপূর্ণ

পবা উপজেলা নির্বাচন: ৭৯ টি ভোটকেন্দ্রের মধ্যে ৬৮টি ঝুঁকিপূর্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পবা উপজেলা নির্বাচনে ৭৯ টি ভোটকেন্দ্রের মধ্যে ৬৮টি ঝুঁকিপূর্ণ। আর ১১টি সাধারণ ভোট কেন্দ্র বলে জানানো হয়েছে রাজশাহী মেট্রোপলিন পুলিশের পক্ষ থেকে।

আগামিকাল মঙ্গলবার পঞ্চম পর্যায়ে রাজশাহীর পবা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ঐ দিন সকাল ৯ টা থেকে বিরতিহীন ভাবে বিকেল ছয়টা পর্যন্ত রাজশাহী মেট্রোপলিটন এলাকার আওতাধীন ১০ টি থানাধীন ৭৯ টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠানের লক্ষ্যে ভোটকেন্দ্র সমূহে এবং নগরীর আইন শৃংখলারক্ষার্থে পোষাকে ও সাদা পোষাকে পুলিশ মাঠে থাকবে। এই সাধারণ নির্বাচনে ৭৯ ভোটকেন্দ্রের মধ্যে ১১ টি সাধারণ এবং ৬৮ টি গুরুত্বপূর্ণ (ঝুঁকিপূর্ণ) ভোটকেন্দ্র রয়েছে।
এই উপজেলায় মোট ভোটার ২ লাখ ২৮ হাজার ১২৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার রয়েছে ১ লাখ ১৪ হাজার ৪৫৬ জন এবং মহিলা ভোটার ১ লাখ ১৩ হাজার ৬৭১ জন। তবে নারী ভোটারের চেয়ে এই উপজেলায় পুরুষ ভোটারের সংখ্যাই বেশি।

অন্যদিকে, নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে গতকাল সোমবার সকাল ১০ টায় আরএমপি পুলিশ লাইন্সের প্যারেড মাঠে এক ব্রিফিং অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, অতিরিক্ত পুলিশ কমিশনার সুজায়েত ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (সদর) তানভীন হায়দার চৌধুরীসহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার বৃন্দ, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম প্রমুখ। এই নির্বাচনে প্রতিটি সাধারণ ও গুরুত্বপূর্ন ভোটকেন্দ্রে পর্যাপ্ত পরিমাণ ফোর্স অফিসার নিয়োজিত করা হয়েছে। প্রতি ৩ থেকে ৪টি কেন্দ্রের জন্য একটি করে মোবাইল পার্টি ও একটি করে স্ট্রাইকিং ফোর্স রিজার্ভ রাখা হয়েছে।

অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলার জন্য রায়টগিয়ারসহ স্পেশাল রিজার্ভ, ওয়াটার ক্যানন ও এপিসি প্রস্তুত রাখা হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ১৭ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply