শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
রাজশাহী নগরীতে শিশু বলাৎকার, লম্পট আটক

রাজশাহী নগরীতে শিশু বলাৎকার, লম্পট আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে মোঃ বৈকাল (৭) নামের শিশু বলাৎকার করেছে পাশের এলাকার স্বাধিন (১৫) নামের এক লম্পট কিশোর।

গতকাল সোমবার সন্ধা ৭টার দিকে নগরীর রাজপাড়া থানাধিন মহিষবাহান এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশিরা জড়ো হয়ে বলৎকারীকে আটক করে রাজপাড়া থানা পুলিশে সোপর্দ করেন। আর বলাৎকারের স্বিকার শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

বলাৎকারের স্বিকার শিশুটি নগরীর রাজপাড়া থানাধিন মহিষবাহান এলাকার সোনারুলের ছেলে। এবং বলৎকারী স্বাধিন একই থানার ভাটাপাড়া রেল-ক্রসিং এলাকার আলালের ছেলে।

রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বলাৎকারী কিশোরকে আটক করা হয়েছে।

তার বিরুদ্ধে বলাৎকারের স্বিকার শিশুটির “মা” রানী বাদি হয়ে আজ মঙ্গলবার রাজপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

তিনি আরো বলেন, বর্তমানে শিশুটি রামেকের ৯নং ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে বলৎকারী কিশোরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ১৮ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply