শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
চারঘাটে বিদায় সংবর্ধনায় সিক্ত হলেন জেলা প্রশাসক

চারঘাটে বিদায় সংবর্ধনায় সিক্ত হলেন জেলা প্রশাসক

চারঘাট প্রতিনিধিঃ চারঘাটে বিদায় সংবর্ধনায় সিক্ত হলেন রাজশাহীর বিদায়ী জেলা প্রশাসক এস. এম. আব্দুল কাদের। গত মঙ্গলবার (১৮ জুন) দুপুরে উপজেলা প্রশাসন এই বিদায় সংবর্ধনার আয়োজন করে।

অনুষ্ঠানে উপজেলা পরিষদ ছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভার মেয়র, চারঘাট রিপোর্টার্স ক্লাবসহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এস. এম. আব্দুল কাদের আগামী সপ্তাহে সমাজকল্যাণ মন্ত্রনালয়ে উপ-সচিব পদে যোগদান করবেন।

চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাজমুল হক এর সভাপতিত্বে আয়োজিত বিদায় সংবধর্নায় প্রধান অতিথির বক্তব্যে এস. এম. আব্দুল কাদের বলেন, আজ বিদায় লগ্নে আপনারা আমাকে যেভাবে সম্মান দেখালেন, তা সারা জীবন মনে থাকবে।

আমি একটি বিষয় অহংকার বোধ করি, আমার পিতা একজন মুক্তিযোদ্ধা। তিনি যুদ্ধের সময় কমান্ডার ছিলেন। আমার পিতার আদর্শ নিয়ে আমি যেখানেই চাকরি করি সততা ও নিষ্টার সাথে কাজ করার চেষ্টা করি।

আমি যেখানেই থাকি না কেন, রাজশাহীবাসীর খোঁজ-খবর রাখার চেষ্টা করবো, এ কথা আপনাদের দিয়ে যাচ্ছি। উপস্থিত সবাইকে তিনি তার ব্যাক্তিগত মোবাইল নম্বর দিয়ে যান এবং প্রয়োজনে এসএমএস পাঠানোর পরামর্শ দেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আনিসুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক পারভেজ রায়হান,চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম, পৌর আ’লীগের সাধারন সম্পাদক একরামুল হক, চারঘাট পৌর মেয়র জাকিরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এমদাদুল হক, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হানুল হক রানা ও সাংবাদিক মোজাম্মেল হক।

অনুষ্ঠানে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাবিবুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মুনজুর রহমান, চারঘাট পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম মুক্তার রহমান,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ফিরোজ আহমেদসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম  ১৮ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply