শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
জাগো নিউজ সম্পাদকের বিরুদ্ধে দায়ের ‘ডিজিটাল’ মামলা খারিজ

জাগো নিউজ সম্পাদকের বিরুদ্ধে দায়ের ‘ডিজিটাল’ মামলা খারিজ

মতিহার বার্তা ডেস্ক : দেশের এক নম্বর অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন সরকার ও দৈনিক সময়ের আলোর সম্পাদক রফিকুল ইসলাম রতনের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলাটি খারিজ করে দিয়েছেন ট্রাইব্যুনাল।

জাগো নিউজে প্রকাশিত ‘পত্রিকার হকার থেকে কোটিপতি, বানালেন রাজকীয় বাড়ি’ শিরোনামে সংবাদের জেরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার মাসুদ আহম্মেদ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন।

মঙ্গলবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক আ স শামস জগলুল হোসেন পিটিশন মামলাটি খারিজ করে দিয়েছেন। ট্রাইব্যুনালের পেশকার শামীম আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত রোববার (১৬ জুন) জাগো নিউজ-সময়ের আলোর সম্পাদকসহ সাতজনের বিরুদ্ধে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার মাসুদ আহম্মেদ ডিজিটাল নিরাপত্তা আইনের ২৪, ২৫, ২৯ ও ৩১ ধারায় একটি মামলা করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আদেশের জন্য মঙ্গলবার দিন ধার্য করেন। অভিযোগের সত্যতা না পাওয়ায় আদালত মামলাটি খারিজ করে দিয়েছেন।

মামলার অপর আসামিরা হলেন- জাগো নিউজের মৌলভীবাজার প্রতিনিধি রিপন দে, দৈনিক সময়ের আলোর মফস্বল সম্পাদক, শ্রীমঙ্গল প্রতিনিধি হৃদয় দেবনাথ, সিলেট টুডেটুয়েন্টিফোর ডটকমের সম্পাদক আব্দু্ল আলিম শাহ ও শ্রীমঙ্গল প্রতিনিধি হৃদয় দাস শুভ।

গত ১০ জুন জাগো নিউজে ‘পত্রিকার হকার থেকে কোটিপতি, বানালেন রাজকীয় বাড়ি’শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। দৈনিক সময়ের আলোর অনলাইন সংস্করণে ‘কোটিপতি শ্রমিকের আলিশান বাড়ি’ এবং পরের দিন দৈনিক সময়ের আলো পত্রিকার প্রিন্ট ভার্সনে সংবাদটি প্রকাশিত হয়। এ ধরনের সংবাদ প্রকাশিত হওয়ায় বাদী মাসুদ আহম্মেদের মানহানি হয়েছে বলে তিনি মামলাটি করেন।

এ প্রসঙ্গে জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন, বস্তুনিষ্ঠ সংবাদের অনলাইন ঠিকানা জাগো নিউজ। আমরা সবসময় সত্য সংবাদ প্রকাশ করি। মামলা খারিজের মাধ্যমে প্রমাণিত হলো যে, জাগো নিউজ সবসময় সত্যের সঙ্গে থাকে এবং সত্য সংবাদ প্রকাশ করে। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম  ১৮ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply