শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর চারঘাটে সামাজিক সম্প্রীতি কর্মশালা অনুষ্ঠিত

রাজশাহীর চারঘাটে সামাজিক সম্প্রীতি কর্মশালা অনুষ্ঠিত

চারঘাট প্রতিনিধি : মর্যাদা, নিরাপত্তা , বৈচিত্র্য” এই স্লোগানকে সামনে রেখে রাজশাহীর চারঘাট উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়নে সামাজিক সম্প্রতি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল ৩ টায় ইউনিয়ন পরিষধ কার্যালয়ে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

দি হ্যাঙ্গার প্রোজেক্ট এর আয়োজনে চারঘাট উপজেলা মাদক প্রতিরোধ কমিটির সভাপতি মো: সাইফুল ইসলাম বাদশা এর সভাপতিত্বে উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভায়ালক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত আলী বুলবুল। বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউ এস এ আই ডি এর মনিটরিং বিভাগের প্রধান আরাফাত হোসেন খান।

দি হ্যাঙ্গার প্রোজেক্ট এর চারঘাট সমন্বয়কারী মোঃ আশরাফুল ইসলাম এর পরিচালনায় অনন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,দি হাজ্ঞার প্রজেক্টের রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী মিজানুর রহমান সহ ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য ছাত্রছাত্রী,শিক্ষক,এবং বিভিন্ন শ্রেনীর ব্যক্তিবর্গরা।

অনুষ্ঠিত কর্মশালায় সভাপতি তার বক্তব্যে সবাইকে উদ্দেশ্য করে বলেন, আমাদের সমাজে আমাদেরই সম্প্রতি রক্ষা করতে হবে। ধনী- গরীব, বিভিন্ন রাজনৈতিক দল নির্বিশেষে আমাদের সমাজকে সঠিকভাবে পরিচালনা করতে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে।

তিনি আরও বলেন, আমি এই ইউনিয়ন এর চেয়ারম্যান, আমাদের সমাজকে সঠিকভাবে পরিচালিত করা আমারও বড় দ্বায়িত্ব । কিন্তু আপনাদের সহযোগীতা ছাড়া আমার একার পক্ষে করা সম্ভব না। তাই আপনারা ও আমাকে সাহায্য করবেন বলে আমি মনে করি।

দি হ্যাঙ্গার প্রোজেক্ট এর বিভাগীয় সমন্বয়কারী মোঃ মিজানুর রহমান তার বক্তব্যে বলেন, আমাদের সমাজকে এমনভাবে পরিচালনা করতে হবে যাতে সমাজে কারো মধ্যে দ্বন্দ্ব না থাকে। অনেক ক্ষেত্রে দেখা যায়, রাজনৈতিক রেশারেশির কারনে একজন আর একজনকে দেখা মাত্র মুখ ফিরিয়ে চলে যায়। তাই আমাদের এসব দ্বন্দ্ব ভুলে সমাজের উন্নয়ন এর জন্য কাজ করতে হবে।

জনগনের মধ্যে অনেকে বলেন, আমরা আমাদের ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে দেখতে চাই। তাই আমাদেকে একসাথে মিলে মিশে কাজ করতে হবে। সর্বোপুরি, আমাদের সমাজের সম্প্রিতি রক্ষা করা আমাদেরই দ্বায়িত্ব ও কর্তব্য। তাই দল মত নির্বিশেষে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে।এছাড়াও কর্মশালাতে সমাজের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

মতিহার বার্তা ডট কম  ১৯ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply