শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বাগমারায় মসজিদ কমিটিকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩

বাগমারায় মসজিদ কমিটিকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারা উপজেলায় মসজিদ কমিটিকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে তিনজন আহত হয়েছেন। আজ শুক্রবার দুপুর ২টার দিকে বাগমারা থানাধীন দর্গামারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, বাগমারা থানাধীন দর্গামারিয়া গ্রামের জুনাব আলীর ছেলে মাজেদুর রহিমান (২৫), একই এলাকার আব্দুল মজিদের ছেলে আব্দুল রাজ্জাক (৩২) ও ফজলুর রহমানের ছেলে মোঃ সালাম(৩২)।  আহতদের মধ্যে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মাজেদুর রহমানের মাজায় ৬টি সেলাই ও হাতে দুইটি সেলাই পড়েছে এবং হাসুয়ার কোপে আব্দুর রাজ্জাকের বাম হাতের দুইটি আঙ্গুল কেটে একাধিক সেলাই পড়েছে, এছাড়াও আহত সালামের বাম চোখে আঘাত লেগেছে।

আহত আব্দুর রাজ্জাক বলেন, আমাদের এলাকার মসজিদের সভাপতির মৃত্যুর পরে গত ১৫ দিন আগে বাগমারা পৌর মেয়রের নব্য আওয়ীলীগের ক্যাডাররা তাদের পছন্দের ব্যক্তিকে মসজিদ কমিটির সভাপতি করার চেষ্টা করে। এ ঘটনায় আমরা প্রতিবাদ করায়, তারা আমাদের উপর ক্ষুব্ধ হয়ে ফিরে যায়। এরই জেরে আজ শুক্রবার দুপুর জুম্মার নামাজের শেষে মেয়রের ক্যাডাররা পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।

এ বিষয়ে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্স-এর উপ-সহকারী কমিনিটি মেডিকেল অফিসার ডাক্তার রেজাউল করিম বলেন, আহতরা সবাই শঙ্কামুক্ত, তবে আবুদুর মজিদের বাম হাতের কুনি আঙ্গুলটি ধারালো অস্ত্রের কোপে হাত থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে।সেটি কেটে বাদ দেয়া হতে পারে।

এ বিষয়ে বাগমারা থানার (ওসি) মোঃ আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মসজিদ কমিটিকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে মারামাররির ঘটনা ঘটেছে। এতে তিনজন আহত হয়েছেন । বর্তমানে আহতরা বাগমারা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধিন রয়েছেন। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি আরো বলেন, এ ঘটনাকে কেন্দ্র করে ওই গ্রামের দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে পুলিশ সতর্ক অবস্থানে হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২১ জুন, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply