বাগমারায় মুক্তিযোদ্ধাদের ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভা

বাগমারায় মুক্তিযোদ্ধাদের ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভা

 আলিম সরদার বাগমারা প্রতিনিধি : ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভা উপলক্ষে আজ শনিবার বেলা সাড়ে ১১ টায় রাজশাহীর বাগমারা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের উদ্যোগে এক সভা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার আলুহাটিতে অনুষ্ঠিত হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার সাহার আলীর সভাপতিত্বে ও সাবেক ডিপুটি কমান্ডার সুনীল কুন্ডুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সাবেক সহকারী কমান্ডার আব্দুল মালেক, আব্দুল জব্বার, ফজলুর রহমান, কোবাদ আলী,

সামসুল হক, আফছার আলী, ইয়াছিন আলী মাষ্টার, সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান, সাহার আলী, ভবানীগঞ্জ পৌরসভার সাবেক কমান্ডার আব্দুল খালেক সাহানা, ঝিকরা ইউপি’র সাবেক সহকারী কমান্ডার আফজাল হোসেন ও সহকারী কমান্ডার আব্দুল গাফফার,

ডিপুটি কমান্ডার আমজাদ হোসেন মোল্লাহ, শ্রীপুর ইউপি’র দবির উদ্দীন, সোনাডাঙ্গা ইউপি’র দিলবর রহমান, বাসুপাড়া ইউপি’র আব্দুল জব্বার, মাড়িয়া ইউপি’র সাবের আলী, দ্বীপপুর ইউপি’র ওসমান আলী, গোবিন্দপাড়া ইউপি’র আব্দুস সামাদ, নরদাশ ইউপি’র মকছেদ আলী, শুভডাঙ্গা ইউপি’র আব্দুল হামিদ, গোয়ালকান্দি ইউপি’র আনিছার রহমান, যোগীপাড়া ইউপি’র আবুল হোসেন ও আজাদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা জাতীর জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা বজায় ও বাগমারা সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের দীর্ঘায়ু কামনা করে উপজেলার সকল মুক্তিযোদ্দাদের সংঘবদ্ধ থাকার আহবান জানানো হয়। এছাড়াও অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা- বার হাজার থেকে বাড়িয়ে বিশ হাজার টাকা করার দাবী জানানো হয়। অনুষ্ঠানে উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার ভীরমুক্তিযোদ্ধাগন উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম ২২ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply